নিজের ভাইঝিকে বিয়ে করতে চলেছেন প্রভু দেবা!

Prabhu Deba

Mysepik Webdesk: বলিউড বিখ্যাত কোরিওগ্রাফার প্রভু দেবা নিজের নাচ দিয়ে ফিদা করেনা সকলকে। জনপ্রিয়তার শিখরে থাকাকালীন ধীরে ধীরে পরিচালক হিসেবে পা রাখেন বিনোদন জগতে। শুধু পাই রাখলেন না উপহার দিলেন পর পর হিট ছবিও। বলিউডে নিজের মাটি শক্ত করেছেন দক্ষিণের এই জনপ্রিয় অভিনেতা পরিচালক। সম্প্রতি ভাইজানের সঙ্গে জুটি বেঁধে তৈরি করছেন অ্যাকশন ড্রামা ছবি ‘রাধে’।

আরও পড়ুন: লিভ ইন রিলেশনের পর বিচ্ছেদ টাইগার শ্রফের বোনের

Expensive Divorce In Bollywood | Hrithik Roshan Sussanne Khan Divorce |  Expensive Celebrity Divorces - Filmibeat

কিন্তু এর মধ্যেই পরিচালকের ব্যক্তিগত জীবন নিয়ে জোর শোরগোল পড়ে গেছে বলিউডে। পরিচালক নাকি আবার বিয়ে করছেন। প্রথম স্ত্রীর সঙ্গে ১৬ বছর সংসার করার পর বিবাহ বিচ্ছেদ হয়ে যায় প্রভু দেবার। ১৯৯৫ সালে বিয়ে করেন রামলতাকে। তারপর টানা ১৬ বছর সংসার করেন দু’জনে। কিন্তু ২০১১ সালে তাদের মধ্যে বিচ্ছেদ হয়ে যায়। জানা যায়, বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরেই শেষ পর্যন্ত প্রভু দেবাকে ছেড়ে চলে যান তাঁর প্রথম পক্ষের স্ত্রী রামলতা। প্রসঙ্গত ২০০৮ সালে রামলতা এবং প্রভু দেবার প্রথম সন্তানের মৃত্যু হয় মস্তিষ্কের টিউমারে আক্রান্ত হয়ে। শোনা যায়, ওই ঘটনার পর থেকেই তাদের মধ্যে দূরত্ব বাড়তে শুরু করে। পরিচালকের সঙ্গে রামলতার ২০১১ সালে বিচ্ছেদের কারণ শুধু ছেলেও নয় আর একটি কারণ হল বিবাহ বহির্ভূত সম্পর্ক।

দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী নয়নতারার সঙ্গে সম্পর্কের জেরেই শেষ পর্যন্ত প্রভু দেবাকে ছেড়ে চলে যান তাঁর প্রথম পক্ষের স্ত্রী রামলতা। প্রথম স্ত্রীর সঙ্গে বিচ্ছেদর পর নয়নতারার সঙ্গে পাকাপাকিভাবে থাকতে শুরু করেন প্রভু দেবা।

আরও পড়ুন: ক্যান্সার থেকে সুস্থ হয়েই পরিবারের সঙ্গে দিওয়ালি উদযাপন করলেন মুন্নাভাই

Prabhudeva: Producer says Nayanthara and Prabhudeva coming together for his  film is baseless rumour | Tamil Movie News - Times of India

সবই ঠিক চলছিল বেশ কয়েক বছর তারা একসঙ্গেও থাকনে। কিন্তু তাদের মধ্যে শুরু হয় মন কষাকষি। ২০১২ সালে প্রভুর সঙ্গে সম্পর্কে ইতি টানার কথা জানান নয়নতারাও। তারপর প্রভু দেবা মনের দুঃখে মুম্বই চলে আসেন। ফের কাজে মন দেন। বর্তমানে দক্ষিণের অন্য এক পরিচালক ভিগনেশ শিবানের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন নয়নতারা। এবারে শোনা যাচ্ছে তিনি নাকি নিজের ভাইঝির সঙ্গেই প্রেমে মজেছেন।

সম্প্রতি এমন খবরে জোর শোরগোল শুরু হয়েছে পেজ থ্রির পাতায়। একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, প্রভু দেবা নাকি শিগগিরই তাঁর ভাইঝির সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। যদিও প্রভু দেবা কিংবা তাঁর টিমের তরফে এ বিষয়ে কিছু জানানো হয়নি।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *