আজ থেকে শুরু ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ, একমাত্র ভারতীয় হিসাবে খেলবেন প্রবীণ তাম্বে

Mysepik Webdesk: করোনাকালে আন্তর্জাতিক ক্রিকেট শুরু হয়েছে। তবে আজ থেকে লিগ ক্রিকেট শুরু হবে। আজ থেকে ওয়েস্ট ইন্ডিজে শুরু হবে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ সিজন ৮। কিন্তু এটি কতটা সফল হবে, প্রশ্ন উঠছে তা নিয়ে। কিছু স্পনসর এতে খুব বেশি সন্তুষ্ট নয়। কারণটি খুবই সহজবোধ্য। স্ট্যান্ডে দর্শক থাকবে না। তাছাড়া এবার ক্রিস গেইলও এই ঘরোয়া লিগে খেলছেন না। এই লিগের একমাত্র ভারতীয় খেলোয়াড় প্রবীণ তাম্বে। তিনি ত্রিনিবাগো নাইট রাইডার্সের হয়ে খেলবেন।

আরও পড়ুন: ভারত-পাকিস্তান সিরিজ অ্যাশেজের চেয়ে ভালো: ইমরান খান

এই লিগে মোট ৩৩টি ম্যাচ হবে। প্রথম ম্যাচটি আজ ১৮ আগস্ট অনুষ্ঠিত হবে। ফাইনাল ১০ সেপ্টেম্বর। অষ্টম আসরে মোট ৬টি দল অংশ নিচ্ছে। আজ প্রথম ম্যাচটি হবে ত্রিনিবাগো নাইট রাইডার্স এবং গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্সের মধ্যে। ভারতীয় সময় অনুসারে, ম্যাচটি শুরু হবে সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে। মহামারির কারণে এবার দু’টি মাত্র স্টেডিয়ামে ম্যাচগুলি আয়োজিত হবে। ব্রায়ান লারা অ্যাকাডেমি তারাবো এবং কুইন্স পার্ক ওভালের পোর্ট অব স্পেনে এই দু’টি মাঠে চলবে টুর্নামেন্ট।

Pravin Tambe's participation in IPL 2020 could land in trouble due ...

আরও পড়ুন: আন্তর্জাতিক ফুটবল ফিরতে আরও দেরি, ফিফার সিদ্ধান্তকে সমর্থন গোলরক্ষক গুরপ্রীত সিং সান্ধুর

এই লিগে খেলতে যাওয়া একমাত্র ভারতীয় হতে চলেছেন ৪৮ বছর বয়সি প্রবীণ তাম্বে। ডানহাতি লেগস্পিনার তাম্বে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে রাজস্থান রয়্যালসের হয়ে খেলছেন। সিপিএলে তিনি ত্রিনিবাগো নাইট রাইডার্সের হয়ে তিনি মাঠে নামবেন। এই দলটি আসলে কলকাতা নাইট রাইডার্সের একটি অংশ। এবার তাম্বে কোনও আইপিএল দলে জায়গা পাননি।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *