আগের কোভিড পজিটিভ রিপোর্ট ভুল, থাইল্যান্ড ওপেনে সফর জারি থাকবে সাইনা-কাশ্যপ-প্রণয়ের

Mysepik Webdesk: থাইল্যান্ড ওপেনে ব্যাডমিন্টন তারকা সাইনা নেহওয়াল এবং এইচ এস প্রণয়ের সফর জারি থাকবে। ব্যাডমিন্টন ওয়ার্ল্ড ফেডারেশন (বিডব্লিউএফ) এটি নিশ্চিত করেছে। বিডব্লিউএফ-এর কাছ থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী টুর্নামেন্টের সিঙ্গলস ম্যাচে খেলতে পারবেন সাইনা নেহওয়াল এবং তাঁর স্বামী পি কাশ্যপ। মঙ্গলবার তাঁদের বিরুদ্ধে ওয়াকওভার ঘোষণা করা হয়েছিল। কারণ, তাঁদের করোনা রিপোর্ট পজিটিভ এসেছিল। ম্যাচগুলি এখন আগামীকাল বুধবার পুনর্নির্ধারিত করা হয়েছে।

আরও পড়ুন: থাইল্যান্ড ওপেন: ছিটকে গেলেন সিন্ধু-প্রণীথ, এগোলেন পুনাপ্পা-সাইরাজ

উল্লেখ্য যে, সাইনার সঙ্গে নিয়মিত যোগাযোগের কারণে নিজেকে হোটেলে আইসোলেটেড করে রেখেছিলেন কাশ্যপ। টুর্নামেন্ট থেকেও নাম প্রত্যাহার করে নিয়েছিলেন তিনি। তবে সাইনা এবং প্রণয়ের আগের করোনা রিপোর্ট নেগেটিভ আসার পর এই তিনজন তারকাই থাইল্যান্ড ওপেনে নামতে পারবেন। একইসঙ্গে, আগের করোনা রিপোর্ট ভুল প্রমাণিত হওয়ার পর সাইনা টুইট করে আনন্দ প্রকাশ করেছেন। বিডব্লিউএফ জানিয়েছে যে, সাইনা নেহওয়াল এবং তাঁর স্বামীর করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে। টুর্নামেন্টে অংশ নেওয়ার জন্য তাঁরা গ্রিন সিগনাল পেয়েছেন। এইচ এস প্রণয়েরও করোনা রিপোর্ট নেগেটিভ।

আরও পড়ুন: করোনা আক্রান্ত সাইনা নেহওয়াল এবং এইচ এস প্রণয়, ছিটকে গেলেন থাইল্যান্ড ওপেন থেকে

বিষয়টি নিয়ে ব্যাডমিন্টন অ্যাসোসিয়েশন অফ ইন্ডিয়া (বিএআই)-র এটি সময়োপযোগী হস্তক্ষেপ ছিল খেলোয়াড়দের স্বার্থেই বলে ওয়াকিবহাল মহল মনে করছেন। সাইনা নেহওয়াল বলেছিলেন, ‘‘আমি এখনও গতকাল থেকে করোনা টেস্ট রিপোর্ট পাইনি। এটি অত্যন্ত বিভ্রান্তিকর এবং আজ ম্যাচের প্রস্তুতি নেওয়ার আগে ওরা আমাকে কোভিড পজিটিভ বলে ব্যাঙ্ককের হাসপাতালে ভর্তি হতে বলেছিল।” যদিও আগের রিপোর্ট ভুল আসার পর সাইনা টুইটে লেখেন ‘লুকিং ফরওয়ার্ড’।

Similar Posts:

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *