‘বাঙালিদের উপর ভরসা নেই প্রধানমন্ত্রীর’, নরেন্দ্র মোদিকে তোপ দাগলেন বাবুল সুপ্রিয়

Mysepik Webdesk: কিছুদিন আগে পর্যন্ত তাঁর গলায় ছিল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ঢালাও প্রশংসা। কিন্তু কয়েকদিন আগেই বাবুল সুপ্রিয় গেরুয়া শিবির ছেড়ে ঘাসফুলে যোগ দিয়েছেন। তারপরেই কেন্দ্রের বিরুদ্ধে একের পর সমালোচনা শোনা গিয়েছে তাঁর গলায়। বুধবার হাওড়া স্টেশনে আসা মাত্রই তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে নিশানা করলেন। তিনি বলেন, “বাঙালিদের উপর আদৌ ভরসা নেই প্রধানমন্ত্রীর। তাই তো গত সাত বছরে বাংলা থেকে একজনও পূর্ণমন্ত্রী হননি।”

আরও পড়ুন: দুর্যোগের আবহে আগামীকাল ভোট ভবানীপুরে, চলছে যুদ্ধকালীন প্রস্তুতি

প্রধানমন্ত্রীর সমালোচনা করার পাশাপাশি এদিন তাঁর মুখে শোনা গেল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রশংসা। তিনি বলেন, শুধুমাত্র মানুষের জন্যে কাজ করতেই আমি মমতা দিদির নেতৃত্বে এসেছি। বাংলায় কাজ করতে পারলে আমি খুশিই হব। ভবানীপুর কেন্দ্রের উপনির্বাচন নিয়ে তিনি বলেন, “ভবানীপুরে কারও প্রচারের দরকার পড়ে না। কয়েকদিনের মধ্যেই আপনারা দেখতেই পাবেন সেখানকার মানুষ কী রায় দেন। বাংলা থেকে যারা বিজেপিতে গিয়ে জিতেছিলেন তাঁদের সঙ্গে কোনও ভাবে কোথাও সামঞ্জস্য হচ্ছে না। এটাও এখন আমি উপলব্ধি করতে পারছি।”

আরও পড়ুন: খাস কলকাতার বুকে হুড়মুড়িয়ে ভেঙে পড়ল পুরনো বাড়ি

তৃণমূলে যোগদানের পর তিনি আগামী দিনে ভারতের প্রধানমন্ত্রীর রূপে মমতা বন্দ্যোপাধ্যায়কে দেখতে। একথা আগেও জানিয়েছিলেন বাবুল সুপ্রিয়। এদিনও তাঁর গলায় শোনা গেল সেই একই কথা। বাবুল বলেন, “সবথেকে জনপ্রিয় মানুষটিকে আগামী আগামী দিনে প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চাই। মমতা বন্দ্যোপাধ্যায়ের জনপ্রিয়তা নিয়ে তো কোনও প্রশ্নই নেই। ২০১৪ সালে মোদীজি ছিলেন ‘আশা’। ২০২৪-এ আমি যে দলে আছি, সেই দলের সুপ্রিমোর কথা তো অবশ্যই বলব।”

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *