কলকাতায় চিকিৎসা করাতে আসা বাংলাদেশি ফুটবলারের দায়িত্ব নিয়ে মন জিতে নিলেন সবুজ মেরুন ব্রিগেডের প্রীতম কোটাল

Mysepik Webdesk: হাঁটুতে চোট পেয়েছেন বাংলাদেশের স্ট্রাইকার নাবিব নেওয়াজ। চিকিৎসা করাতে তিনি কলকাতায় এসেছেন। কলকাতার এক হাসপাতলে নাবিবের সফল অস্ত্রোপচার হয়েছে শনিবার। উল্লেখ্য যে, এই বাংলাদেশি ফুটবলারের দেখভাল করছেন ভারতীয় জাতীয় দল তথা এটিকে মোহনবাগানের নির্ভরযোগ্য ডিফেন্ডার প্রীতম কোটাল। নাবিব বলেছেন, ‘‘কলকাতায় তো কাউকেই চিনি না আমি। প্রীতম শুরু থেকেই আমার খেয়াল রাখছে। চিকিৎসকের সঙ্গে যোগাযোগ করিয়ে দিয়েছে ও-ই। তাছাড়াও অস্ত্রোপচারের দিন ও তার পরের দিন আমার সঙ্গে দেখা করেছে প্রীতম।’’

আরও পড়ুন: ফুটবলে বিপ্লব, বার্সা-রিয়াল-লিভারপুল-ম্যান ইউ সহ ১২ ক্লাব মিলে শুরু করতে পারে নয়া ইউরোপীয় সুপার লিগ

এখন হাসপাতাল থেকে ছাড়া পেয়ে হোটেলে রয়েছেন নাবিব। বাংলাদেশি ফুটবলার বন্ধুর সম্পর্কে কী বলেছেন ভারতীয় রক্ষণের অন্যতম প্রহরী প্রীতম? তিনি বলেন— “আগে তো ও মানুষ, তা সে যে দেশেরই ফুটবলারই হোক না কেন। তাই সহায়তা করবার আগে দ্বিতীয়বার ভাবিনি। নাবিব ১৩ এপ্রিল কলকাতায় চিকিৎসা করাতে এসেছিল। চিকিৎসকদের সঙ্গে আমি ওকে যোগাযোগ করিয়ে দিই। রায়ান নামের আরও এক বাংলাদেশি ফুটবলারের সঙ্গে পরিচয় হয়েছে আমার। ওর মাধ্যমেই আমার সঙ্গে যোগাযোগ করে নাবিব।”

আরও পড়ুন: করোনা আশঙ্কার ছায়া এবার বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালকে কেন্দ্র করে

ঘটনাচক্রে আজ অর্থাৎ ২১ এপ্রিল ঘরে ফেরার টিকিট কাটা ছিল নাবিবের। তবে, করোনার কারণ সে দেশে লকডাউনের মেয়াদ বেড়ে গিয়েছে। তাই দুশ্চিন্তায় রয়েছেন নাবিব। কীভাবে বাড়ি ফেরত যাবেন তা কিছুতেই বুঝতে পারছেন না এই বাংলাদেশি ফুটবলার। ঠিক যেভাবে বিপক্ষ স্ট্রাইকারদের আটকে দিয়ে দেশের পতন রোধ করেন প্রীতম কোটাল, এক্ষেত্রেও পরিত্রাতার ভূমিকা পালন করতে বদ্ধপরিকর তিনি। নাবিবের বাড়ি ফেরার প্রসঙ্গে ভারতীয় ডিফেন্ডার বলেন “কিছু একটা ব্যবস্থা করতেই হবে।”

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *