রানে ফিরলেন পৃথ্বী, ফের হার ধোনিদের

Mysepik Webdesk: সমস্ত বিভাগে টেক্কা দিয়ে শ্রেয়স আইয়াররা হারিয়ে দিল মহেন্দ্র সিংহ ধোনিদের। এই ম্যাচে দিল্লি ক্যাপিটালস ৪৪ রানে চেন্নাই সুপার কিংসকে পরাজিত করেছে। প্রথমে ব্যাটিংয়ের আমন্ত্রণ পেয়ে ৩ উইকেটে ১৭৫ রান তোলে দিল্লি। পৃথ্বী শ তাঁর দুর্দান্ত ইনিংসের জন্য ম্যান অফ দ্য ম্যাচ নির্বাচিত হন। তিনি ৬৪ রানের এক ঝকঝকে ইনিংস উপহার দিয়েছেন। এর সঙ্গে শিখর ধাওয়ান ৩৫, ঋষভ পন্থ ৩৭ রান করে অপরাজিত থাকেন। অধিনায়ক শ্রেয়স করেন ২৬। 

আরও পড়ুন: গুগলসের পাতায় উঠে এলেন সাঁতারু আরতি সাহা

চেন্নাইয়ের হয়ে পীযূষ চাওলা ৩৩ রানে ২ উইকেট, স্যাম কারেন ২৭ রানে ১ উইকেট নেন। তবে দীপক চাহার দেন ৩৮ রান, জোশ হাজেলউড ২৮ রান দিয়েছেন তাঁদের চার ওভারে। সবচেয়ে বেশি রান দিয়েছেন রবীন্দ্র জাদেজা। তিনি ৪ ওভারে ৪৪ রান দিয়েছেন।  জবাবে চেন্নাই ৭ উইকেটে কেবল ১৩১ রান করতে পেরেছিল। চেন্নাইয়ের হয়ে ফাপ ডুপ্লেসি ৪৩ এবং কেদার যাদব ২৬ রান করেন। ২৬ রানে ৩ উইকেট নেন কাগিসো রাবাদা। এনরিচ নর্থজে ২১ রানের বিনিময়ে ২ উইকেট এবং অক্ষর প্যাটেল ১৮ রানে ১ উইকেট শিকার করেন।

এই ম্যাচ হারের ফলে টুর্নামেন্টে এটি চেন্নাইয়ের টানা দ্বিতীয় পরাজয়। উদ্বোধনী ম্যাচে মুম্বইকে হারিয়ে দিয়েছিল চেন্নাই। এরপর থেকে তারা রাজস্থান এবং এই ম্যাচে দিল্লির কাছে হেরে যায়। চেন্নাইয়ের প্রারম্ভিক ব্যাটসম্যানদের অফ ফর্ম এবং শ্লথ ব্যাটিং চিন্তায় রাখছে মাহি ব্রিগেডকে। অন্যদিকে, দিল্লি পর পর দু’ম্যাচ জিতে তাদের আত্মবিশ্বাস বাড়িয়ে রাখল।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *