Latest News

Popular Posts

কোভিড বিধিভঙ্গ নিয়ে কমিশনের চিঠির পরিপ্রেক্ষিতে চাঞ্চল্যকর মন্তব্য প্রিয়াঙ্কার

কোভিড বিধিভঙ্গ নিয়ে কমিশনের চিঠির পরিপ্রেক্ষিতে চাঞ্চল্যকর মন্তব্য প্রিয়াঙ্কার

Mysepik Webdesk: “ওই রকম চিঠি আমি রোজ ১০০টা করে পাই, ১৫০টা করে পড়ি আর ২০০টা করে ছিঁড়ে ফেলি”, কমিশনের চিঠির পরিপ্রেক্ষিতে চাঞ্চল্যকর মন্তব্য করলেন ভবানীপুরের উপনির্বাচনে বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়াল। প্রসঙ্গত, কয়েকদিন আগেই প্রিয়াঙ্কা টিবরেওয়ালের বিরুদ্ধে নির্বাচন বিধিভঙ্গের অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার বিকেলের মধ্যেই তাঁর জবাব চেয়ে চিঠি পাঠিয়েছে ভবানীপুর কেন্দ্রের রিটার্নিং অফিসার।

আরও পড়ুন: ‘কেন সিভিল ড্রেসে আসছেন’, প্রচারে বেরিয়ে পুলিশের সঙ্গেও বচসা প্রিয়াঙ্কা টিবরেওয়ালের

যদিও প্রিয়াঙ্কার এই মন্তব্যকে মোটেই ভালো চোখে দেখছে না তৃণমূলের নেতারা। তৃণমূলের রাজ্য সম্পাদক কুণাল ঘোষ বলেছেন, এই মন্তব্যতে পুরোপুরি কমিশনের সম্মানহানি হয়েছে। কমিশনের মেরুদন্ড থাকলে এর বিরুদ্ধে ব্যবস্থা নেবে। কৃষিমন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায় বলেছেন, এটা চরম ঔদ্ধত্য দেখানো হয়েছে, আমরাও অনেক সময় কমিশনের সমালোচনা করেছি। আট দফা ভোট নিয়েও বলেছি। কিন্তু এরকম মন্তব্য কোনও দিন করিনি।

আরও পড়ুন: শীঘ্রই কলকাতায় আসছে সিঙ্গেল ডোজ ভ্যাকসিন স্পুটনিক লাইট

প্রসঙ্গত, কয়েকদিন আগেই রাজ্যের শাসকদল কমিশনে অভিযোগ করেছিল যে কোভিড বিধি না মেনেই প্রচার করেছেন প্রিয়াঙ্কা। গত ১৩ সেপ্টেম্বর তিনি বেশি সংখ্যক কর্মীদের নিয়ে মনোনয়ন জমা করতে আলিপুর সার্ভে বিল্ডিংয়ে গিয়েছিলেন। সেখানে তাঁকে একাধিক বিজেপি কর্মীদের ঢাক বাজিয়ে ধুনুচি নেচে তাঁকে অভ্যর্থনা জানাতে দেখা যায়। প্রিয়াঙ্কাকেও সেই সময় ধুনুচি নিয়ে নাচতে দেখা যায়। সেখানে উপস্থিত ছিলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীও। এরপরেই তিনি বিল্ডিঙের ভেতর তাঁর মনোনয়নপত্র জমা দিতে চলে যান। তৃণমূলের অভিযোগ, সেদিন সার্ভে বিল্ডিংয়ে ৫০০ জনেরও বেশি বিজেপি কর্মী উপস্থিত ছিলেন।

টাটকা খবর বাংলায় পড়তে লগইন করুন www.mysepik.com-এ। পড়ুন, আপডেটেড খবর। প্রতিমুহূর্তে খবরের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজটি লাইক করুন। https://www.facebook.com/mysepik

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *