তৃণমূলের প্রার্থীতালিকা ঘোষণা সম্ভবত রবিবার, থাকতে পারে একাধিক চমক

Mysepik Webdesk: শুক্রবার পশ্চিমবঙ্গ বিধানসভা ভোটের দিনক্ষণ ঘোষণা করে দিয়েছে নির্বাচন কমিশন। এবার পালা রাজনৈতিক দলগুলির প্রার্থী তালিকা ঘোষণার। সূত্রের খবর, আগামীকাল অর্থাৎ রবিবার তৃণমূল কংগ্রেসের প্রার্থী তালিকা ঘোষণা করার জোরালো সম্ভাবনা রয়েছে। আর শাসক দলের এই প্রার্থী তালিকা ঘোষণায় থাকতে পারে একাধিক চমক। জানা গিয়েছে, এবার একাধিক তারকারা থাকতে পারেন প্রার্থীর তালিকায়। অর্থাৎ এবার একগুচ্ছ টলিউডের কলাকুশলীকে দেখা যাবে ভোটপ্রার্থীর ভূমিকায়।

আরও পড়ুন: ‘খেলা হবে আরও বড়’ মুখ্যমন্ত্রীকে ওপেন চ্যালেঞ্জ রাজনাথ সিংয়ের

Cricketer Manoj Tiwary, 3 Bengali film stars join TMC ahead of Bengal polls  - Elections News

গত কয়েকদিন ধরেই আমরা দেখেছি বাংলা চলচ্চিত্র জগতের বেশ কয়েকজন তারকা যোগদান করেছেন তৃণমূলে। তাঁদের মধ্যে রয়েছেন, অভিনেত্রী সায়ানি ঘোষ, জুন মালিয়া অভিনেতা কাঞ্চন মল্লিক, পরিচালক রাজ চক্রবর্তী, সুদেষ্ণা রায় প্রমুখরা। এছাড়াও আগে থেকেই দলে ছিলেন, অভিনেতা দেব, সোহম চক্রবর্তী, মিমি চক্রবর্তী (তৃণমূল সাংসদ), নূসরত জাহান (তৃণমূল সাংসদ) প্রমুখরা। সেই কারণেই এবারের বিধানসভা ভোটে সম্ভাব্য তালিকায় রাখা হতে পারে একাধিক তারকাদের। সম্ভাব্য তালিকা নিয়ে চলছে জল্পনা। নাম উঠে আসছে সদ্য তৃণমূলে যোগদান করা সায়ানি ঘোষের। এবারের নির্বাচনে তিনি প্রার্থী হওয়ার জোরালো সম্ভাবনা রয়েছে। আরও একজন অভিনেত্রীকে নিয়ে জল্পনা রয়েছে, তিনি হলেন সোহম চক্রবর্তী। যদিও তিনি এর আগেও একবার ভোটে লড়াই করেছিলেন। ২০১৬ সালে বাঁকুড়া থেকে তিনি বিধানসভায় প্রার্থী হলেও সামান্য কিছু ভোটে হেরে যান। তবে তিনি দলীয় কাজে সবসময়ই দলের পশে থাকেন।

আরও পড়ুন: জেনে নিন পশ্চিমবঙ্গে কোন দফায়, কবে, কোথায় ভোট

তৃণমূলের পতাকা নিলেন অভিনেত্রী সায়নী ঘোষ সহ একঝাঁক টলিউড তারকা – Bengallive

এছাড়াও আরও জল্পনা রয়েছে সদ্য তৃণমূলে যোগ দেওয়া পরিচালক সুদেষ্ণা রায়, পরিচালক রাজ চক্রবর্তী এবং অভিনেতা কাঞ্চন মল্লিককে নিয়ে। এই প্রথম নয়, এর আগেও বহু তারকা তৃণমূলের হয়ে ভোটপ্রার্থী হয়েছেন। তাদের মধ্যে সাংসদ হয়েছেন তাপস পাল, শতাব্দী রায়, সন্ধ্যা রায়, মুনমুন সেন, দেব, মিমি এবং নূসরত। তাই এবার তাই টলিউড থেকে ঠিক কারা কারা তৃণমূলের হয়ে ভোটে লড়ার টিকিট পেতে চলেছেন, আপাতত তা নিয়ে চলছে দারুন জল্পনা। তবে সবকিছু পরিষ্কার হওয়ার সম্ভাবনা রয়েছে রবিবার।

এই সংক্রান্ত আরও খবর:

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *