আইপিএল: কোয়ারেন্টাইন পর্ব শেষে আজ থেকে প্র্যাকটিসে পঞ্জাব ও রাজস্থান

Mysepik Webdesk: কিংস ইলেভেন পঞ্জাব ও রাজস্থান রয়্যালসের খেলোয়াড়রা সংযুক্ত আরব আমিরাতে ৬ দিনের কোয়ারেন্টাইন সময় শেষ করে বুধবার সন্ধ্যা থেকে অনুশীলন শুরু করবে। উভয় দলের খেলোয়াড়ের তিনটিই করোনার রিপোর্ট নেতিবাচক এসেছে। গত বৃহস্পতিবার পঞ্জাব ও রাজস্থান থেকে দলগুলি সংযুক্ত আরব আমিরাতে পৌঁছেছে। এখানে আইপিএল চলাকালীন ২০,০০০ করোনার পরীক্ষা করার জন্য একটি স্বাস্থ্যসেবা সংস্থার সঙ্গে চুক্তি করেছে বিসিসিআই। সংস্থাটি জানিয়েছে, আইপিএল চলার সময়ে তারা সমস্ত খেলোয়াড়, সাপোর্ট স্টাফ, বিসিসিআই কর্মকর্তা এবং স্টেকহোল্ডারদের করোনার পরীক্ষা করবে।

আরও পড়ুন: ক্লাব ছাড়তে চেয়ে বার্সাকে ডকুমেন্ট পাঠালেন মেসি

রাজস্থান দলের সঙ্গে যুক্ত এক আধিকারিক সংবাদমাধ্যমকে জানিয়েছেন, আইপিএলে সংযুক্ত আরব আমিরাতে পৌঁছে যাওয়া সমস্ত খেলোয়াড়ের তিনটি করোনার পরীক্ষা হয়েছে। বিসিসিআইয়ের স্ট্যান্ডার্ড অপারেটিং প্রসিডিওর (এসওপি) অনুসারে সংযুক্ত আরব আমিরাতে পৌঁছনোর পরে খেলোয়াড়দের প্রথম, তৃতীয় ও ষষ্ঠ দিনে করোনার পরীক্ষা করার কথা ছিল। এর রিপোর্ট নেতিবাচক আসার পরেই রাজস্থান রয়্যালস ট্রেনিং শুরু করার সিদ্ধান্ত নিয়েছে।

আরও পড়ুন: আত্মহত্যা জাতীয় হকি খেলোয়াড় গুরশরণ সিংহের

রাজস্থান দল দুবাইয়ে আছে। এমন পরিস্থিতিতে দলটি এখানে আইসিসি গ্রাউন্ডে ট্রেনিং করবে। পঞ্জাব থেকে রাজস্থানের দলে যোগ দেওয়া ডেভিড মিলার এখনই দলের সঙ্গে ট্রেনিং নিতে পারবেন না। কারণ তিনি একদিন আগে সংযুক্ত আরব আমিরাতে পৌঁছেছেন। এমন পরিস্থিতিতে তাঁকে ৬ দিনের কোয়ারেন্টাইনের মেয়াদ শেষ করতে হবে।

কিংস ইলেভেন পঞ্জাবের দক্ষিণ আফ্রিকার খেলোয়াড় হার্ডস ভিলনেরও একই অবস্থা। তিনি একদিন আগে মিলারের সঙ্গে UAE পৌঁছেছিলেন। তিনিও ৬ দিনের জন্য পৃথকীকরণ অবস্থায় থাকবেন। তবে পঞ্জাব দলের বাকি খেলোয়াড় ট্রেনিং করবেন।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *