Latest News

Popular Posts

বর্ধমান-ডানকুনি-নিউ জলপাইগুড়ি থেকে পাওয়া যাবে পুরীর স্পেশাল ট্রেন

বর্ধমান-ডানকুনি-নিউ জলপাইগুড়ি থেকে পাওয়া যাবে পুরীর স্পেশাল ট্রেন

Mysepik Webdesk: এবার থেকে আর পুরি যাওয়ার জন্য হাওড়া কিংবা শিয়ালদা স্টেশন যাওয়ার দরকার নেই। পুরীর জন্য এবার তিনটি আলাদা স্টেশন থেকে চালু হল স্পেশাল ট্রেন। বর্ধমান, ডানকুনি, নিউ জলপাইগুড়ি স্টেশন থেকেও উঠে পড়া যাবে পুরীর ট্রেনে। ওই বিশেষ ট্রেনগুলি উত্তরবঙ্গের নিউ আলিপুরদুয়ার, নিউ কোচবিহার, জলপাইগুড়ি রোড, নিউ জলপাইগুড়ি, কিষানগঞ্জ, মালদহ টাউনের মতো গুরুত্বপূর্ণ স্টেশনগুলিতেও থামবে।

আরও পড়ুন: বড়োসড়ো সিদ্ধান্ত কেন্দ্রের, বাড়ছে মেয়েদের বিয়ের ন্যূনতম বয়স

এর পাশাপাশি শীতের মরসুমে উত্তর-পূর্ব ভারত থেকেও পুরীগামী বিশেষ ট্রেন চালু করেছে ভারতীয় রেল। ১২ ডিসেম্বর রবিবার থেকে এই বিশেষ ট্রেন চালু হয়েছে। ওই ট্রেনগুলি নিউ জলপাইগুড়ি, মালদহ, বর্ধমান, ডানকুনির মতো স্টেশনের উপর দিয়ে যাবে। ট্রেনগুলি চলবে আগামী ২ ফেব্রুয়ারী পর্যন্ত। উপ ও দোনের ট্রেনদুটি ধেমানজি, রঙ্গপাড়া উত্তর, রঙ্গিয়া, ডিব্রুগড়, উত্তর লখিমপুর, হারমূতি, বিশ্বনাথ চরিয়ালি, নিউ মিসামারি, উদলগুরি, ত্যাংলা, নিউ বঙ্গাইগাঁও, নিউ আলিপুরদুয়ার, নিউ কোচবিহার, মাথাভাঙা, জলপাইগুড়ি রোড, নিউ জলপাইগুড়ি, কিষানগঞ্জ, মালদহ টাউন, রামপুরহাট, বর্ধমান, ডানকুনি, ভট্টনগর, খড়্গপুর, বালাসোর, ভদ্রক, জাজপুর কেওনঝাড় রোড, কটক, ভুবনেশ্বর এবং খুরদা জংশনে দাঁড়াবে।

আরও পড়ুন: জোর করে শারীরিক সম্পর্ক স্থাপনের চেষ্টা, স্বামীর যৌনাঙ্গ কাটলেন স্ত্রী

০৫৯৭০ নিউ তিনসুকিয়া-পুরী স্পেশাল: ৩০ জানুয়ারি পর্যন্ত চলবে এই ট্রেন। সপ্তাহে প্রতি রবিবার রাত ১০ টা ৩০ মিনিটে নিউ তিনসুকিয়া তাশন থেকে ট্রেনটি ছাড়বে। তৃতীয় দিন সকাল ১১ টায় পুরীতে পৌঁছাবে। ২৫ মিনিটের জন্য নিউ জলপাইগুড়িতে দাঁড়াবে সোমবার দুপুর ২ টো ৫৫ মিনিটে। বর্ধমানে পৌঁছাবে মঙ্গলবার রাত ১২ টা ১৯ মিনিটে। অন্যদিকে ০৫৯৬৯ পুরী-নিউ তিনসুকিয়া স্পেশাল: প্রতি বুধবার সকাল ৫ টায় ট্রেনটি পুরী থেকে ছাড়বে।সেদিন দুপুর ৩ টে ৩০ মিনিটে বর্ধমান পৌঁছাবে ট্রেনটি। বৃহস্পতিবার রাত ১২ টা ৫ মিনিটে ট্রেনটি নিউ জলপাইগুড়িতে পৌঁছাবে। ২৫ মিনিট পর ট্রেনটি নিউ জলপাইগুড়ি ছেড়ে গিয়ে বৃহস্পতিবার বিকেল ৪ টে ৪৫ মিনিটে নিউ তিনসুকিয়ায় পৌঁছাবে।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *