Latest News

Popular Posts

গ্লোব সকার বর্ষসেরা মহিলা ফুটবলার পুটেলাস, শীর্ষ গোল স্কোরার অ্যাওয়ার্ড রোনাল্ডোর

গ্লোব সকার বর্ষসেরা মহিলা ফুটবলার পুটেলাস, শীর্ষ গোল স্কোরার অ্যাওয়ার্ড রোনাল্ডোর

Mysepik Webdesk: নভেম্বরে জিতেছিলেন মেয়েদের ব্যালন ডি’অর। এবার গ্লোব সকার বর্ষসেরা মহিলা ফুটবলার বার্সার আলেক্সিয়া পুটেলাস। বার্সেলোনায় স্বপ্নের বছর কাটিয়েছেন পুটেলাস। ২৭ বছর বয়সি বার্সেলোনা এবং স্পেনের মিডফিল্ডার পুটেলাসের হাতে ২০২১ সালের সেরা মহিলা খেলোয়াড়ের গ্লোব সকার অ্যাওয়ার্ড তুলে দেওয়া হয়।

আরও পড়ুন: বোল্যান্ড ৬/৭: অ্যাশেজ সিরিজ জিতল অস্ট্রেলিয়া

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো গ্লোব সকার অ্যাওয়ার্ডে সর্বকালের শীর্ষ গোল স্কোরার নির্বাচিত হয়েছেন। রোনাল্ডো এই বছর ইতালিয়ান ক্লাব জুভেন্টাস ছেড়ে ইংলিশ ক্লাব ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে চলে আসেন। এই মরশুমে এখন পর্যন্ত তিনি ১৯ ম্যাচে ১৩টি গোল করেছেন এবং ২টি অ্যাসিস্ট করেছেন। রোনাল্ডো প্রিমিয়ার লিগে ৭টি এবং চ্যাম্পিয়ন্স লিগে ৬টি গোল করেছেন। ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের হয়ে এখন পর্যন্ত ৩১০ ম্যাচে ১৩১ গোল করেছেন রোনাল্ডো।

আরও পড়ুন: গ্লোব সকার অ্যাওয়ার্ড: বর্ষসেরা পুরুষ ফুটবলার এমবাপ্প, ফ্যান প্লেয়ার অফ দ্য ইয়ার লেভানদোভস্কি

এছাড়া জুভেন্টাসের হয়ে ১৩৪ ম্যাচে ১০১ গোল এবং স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদের হয়ে ৪৩৮ ম্যাচে ৪৫০ গোল করেছেন রোনাল্ডো। এতিনি স্পোর্টিং সিপির হয়ে ৩১ ম্যাচে পাঁচটি গোল করেছেন। পর্তুগালের হয়ে ১৮৪ ম্যাচে ১১৫ গোল করেছেন রোনাল্ডো। আন্তর্জাতিক ফুটবলে সবচেয়ে বেশি গোল করার রেকর্ড রয়েছে তাঁর। এবারের ইউরো কাপের পর এই রেকর্ড গড়েছেন তিনি। এই কারণে তাঁকে গ্লোব সকার শীর্ষ গোল স্কোরার অ্যাওয়ার্ডে সম্মানিত করা হয়েছে।

টাটকা খবর বাংলায় পড়তে লগইন করুন www.mysepik.com-এ। পড়ুন, আপডেটেড খবর। প্রতিমুহূর্তে খবরের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজটি লাইক করুন।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *