ভারতীয় ক্রিকেট দলের হেড কোচ হিসেবে নিযুক্ত হলেন রাহুল দ্রাবিড়

Rahul Dravid

Mysepik Webdesk: জল্পনার অবসান। কিংবদন্তি রাহুল দ্রাবিড়কে ভারতীয় ক্রিকেট দলের কোচ হিসাবে নিযুক্ত করা হল। টি-টোয়েন্টি বিশ্বকাপের পর তিনি দলের সঙ্গে যোগ দেবেন। টাইমস অব ইন্ডিয়ায় প্রকাশিত খবর অনুযায়ী, শুক্রবার আইপিএল ফাইনালের সময় কোচ হতে রাজি হন দ্রাবিড়।

দুবাইতে বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি এবং সেক্রেটারি জয় শাহ বৈঠক করেন রাহুল দ্রাবিড়ের সঙ্গে। সেই বৈঠকেই ঠিক হয় দ্রাবিড় টি-টোয়েন্টি বিশ্বকাপের পর ভারতীয় দলের সঙ্গে যোগ দেবেন। ২০২৩ বিশ্বকাপ পর্যন্ত দলের কোচ হিসেবে থাকবেন দ্রাবিড়। দ্রাবিড় ছাড়াও বোলিং কোচ হিসেবে নিযুক্ত হয়েছেন পরস ম্যামব্রে। তাঁর মেয়াদও ২০২৩ বিশ্বকাপ পর্যন্তও।

Rahul Drabid

দ্রাবিড় বর্তমানে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমির (এনসিএ) সভাপতি। শুক্রবার রাতে আইপিএলের ফাইনালের সময় বিসিসিআইয়ের এক কর্মকর্তা টাইমস অব ইন্ডিয়াকে বলেন, “রাহুল দ্রাবিড় ভারতীয় দলের প্রধান কোচ হবেন। তিনি শীঘ্রই এনসিএ প্রধানের পদ থেকে পদত্যাগ করবেন। একইসঙ্গে, বহু বছর ধরে দ্রাবিড়ের সঙ্গে কাজ করা পরস ম্যামব্রেকে বোলিং কোচ হিসেবে নিয়োগ করা হয়েছে। তিনি দলের অংশ হিসেবে ভরত অরুণের স্থলাভিষিক্ত হবেন। ফিল্ডিং কোচ আর. শ্রীধরের বদলি নিয়ে এখনও কোনও সিদ্ধান্ত নেওয়া হয়নি। জানা গিয়েছে, বিক্রম রাঠোর দলের ব্যাটিং কোচ হিসেবে থাকবেন। কিছুদিন আগে শ্রীলঙ্কা সফরে টিম ইন্ডিয়ার কোচ ছিলেন দ্রাবিড়।

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *