শীতলকুচি নিয়ে বিতর্কিত মন্তব্যের জেরে রাহুল সিনহার প্রচারে নিষেধাজ্ঞা ৪৮ ঘন্টার

Mysepik Webdesk: চারজন নয়, কেন্দ্রীয় বাহিনীর উচিত ছিল শীতলকুচিতে আটজনকে মেরে ফেলা। শীতলকুচির ঘটনায় এই ধরণের বিতর্কিত মন্তব্য করায় ৪৮ ঘণ্টার জন্য বন্ধ করে দেওয়া হলো বিজেপি নেতা রাহুল সিনহার প্রচার। এদিন নির্বাচন কমিশনের তরফে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। কমিশনের তরফে বলা হয়েছে, এই ধরণের মন্তব্য কমিশনের নিয়ম লঙ্ঘনকারী হিসেবে বিবেচিত হয়েছে আর সেই কারণেই তাঁকে নোটিশ জারি করে আগামী ৪৮ ঘন্টার জন্য তাঁর প্রচার বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছে।

আরও পড়ুন: শীতলকুচির ঘটনায় হাইকোর্টে জনস্বার্থ মামলা

Halting Rath Yatra Won't Halt BJP's Rise In Bengal: Rahul Sinha |  Kolkata24x7: Latest English and Bengali News, Bangla News, Breaking News,  Business, Tollywood, Cricket

রবিবার হাবড়ার চোঙদা মোড় থেকে বাণীপুর পর্যন্ত মিঠুন চক্রবর্তীর সঙ্গে একটি মিছিলে অংশগ্রহণ করেছিলেন রাহুল সিনহা। সেই মিছিল চলাকালীন সংবাদমাধ্যম তাঁর কাছে শীতলকুচি ঘটনা নিয়ে প্রতিক্রিয়া জানতে চাইলে তিনি মন্তব্য করে বসেন ওখানে কেন্দ্রীয় বাহিনীর উচিত ছিল চারজনের পরিবর্তে আটজনকে মারা। তিনি আরও বলেন, কেন্দ্রীয় বাহিনী শুধুমাত্র কেন চারজনকে মেরেছে, তার জন্য উল্টে তাদের তাদের শো কজ করা উচিত।

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *