Latest News

Popular Posts

সকালে ট্রেন দুর্ঘটনাস্থল পরিদর্শনে রেলমন্ত্রী

সকালে ট্রেন দুর্ঘটনাস্থল পরিদর্শনে রেলমন্ত্রী

Mysepik Webdesk: পশ্চিমবঙ্গের জলপাইগুড়ি জেলায় বৃহস্পতিবার বিকানের-গুয়াহাটি এক্সপ্রেস ট্রেন দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৯ জনে। নিহত তিনজনের পরিচয় এখনও পাওয়া যায়নি। আজ সকালে দুর্ঘটনাস্থল পরিদর্শন করেন রেলমন্ত্রী অশ্বিনী বৈষ্ণব। ঘটনাস্থল পরিদর্শন করার পর রেলমন্ত্রী বৈষ্ণব বলেন, “দুর্ঘটনার তদন্ত শুরু হয়েছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি পরিস্থিতি পর্যবেক্ষণ করছেন এবং আমি তাঁর সঙ্গে সবসময় যোগাযোগ রাখছি। আহতদের দ্রুত আরোগ্য কামনা করছি।”

আরও পড়ুন: করোনা সংক্রমণ আটকাতে মাইক্রো কোন্টাইনমেন্ট জোন তৈরির পরামর্শ প্রধানমন্ত্রীর

উত্তর-পূর্ব সীমান্ত রেলওয়ে (এনএফআর)-র একজন মুখপাত্র আজ, শুক্রবার বলেন, “বিকানের-গুয়াহাটি এক্সপ্রেস ট্রেনের ১২টি বগি বৃহস্পতিবার জলপাইগুড়ি জেলার দোমোহানির কাছে লাইনচ্যুত হয়েছে। তার কয়েকটি উল্টে গেছে।” অন্যদিকে, এনএফআর-এর মুখ্য জনসংযোগ আধিকারিক গুনিত কৌর জানিয়েছেন, দুর্ঘটনায় ৩৬ জন আহত হয়েছেন, ২৩ জন যাত্রীকে জলপাইগুড়ির সুপার স্পেশালিটি হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। ৬ জনকে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজে এবং ৭ জনকে ময়নাগুড়ি গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়েছে।”

আরও পড়ুন: দু’দিনের জন্য গুজরাত সফরে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ

যদিও সংখ্যাটা উত্তরোত্তর বৃদ্ধি পাচ্ছে। ঘটনাস্থলে পৌঁছেছেন এনএফআরের জেনারেল ম্যানেজার আনশুল গুপ্তা। তারা ট্রেন চলাচল স্বাভাবিক করতে ট্র্যাক মেরামতের কাজ পর্যবেক্ষণ করছে। দুর্ঘটনাস্থলে ত্রাণ ও উদ্ধারকাজ শেষ হয়েছে।

টাটকা খবর বাংলায় পড়তে লগইন করুন www.mysepik.com-এ। পড়ুন, আপডেটেড খবর। প্রতিমুহূর্তে খবরের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজটি লাইক করুন। https://www.facebook.com/mysepik

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *