প্রথম কয়েকটা ম্যাচ মিস করলেও রায়না এবছরই সিএসকে-তে ফিরবে: দীপ দাশগুপ্ত

Suresh Raina

Mysepik Webdesk: এ বছর আইপিএল থেকে সরে এসেছেন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)-এর ফ্র্যাঞ্চাইজি দল চেন্নাই সুপার কিংস (সিএসকে)-এর অন্যতম দুই অভিজ্ঞ ক্রিকেটার সুরেশ রায়না এবং হরভজন সিং। দু’জনেই ব্যক্তিগত কারণে আইপিএল থেকে সরে এসেছেন। ভাজ্জি আইপিএল খেলতে সংযুক্ত আরব আমিরাতের পৌঁছননি, যদিও রায়না এখানে আসার পরে দেশে ফিরেছেন। কোভিড-১৯ মহামারির কারণে এই বছর সংযুক্ত আরব আমিরাতে আইপিএল হবে। ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হবে এই কুড়ি-বিশের মেগা টুর্নামেন্ট। সিএসকে-র রায়না এবং ভাজ্জি উভয়ের বদলি খেলোয়াড়দের নাম এখনও ঘোষণা করেনি চেন্নাই।

আরও পড়ুন: ইউএস ওপেন: আশা জাগিয়ে কোয়ার্টার ফাইনালে রোহন বোপান্নারা

এই অবস্থায় টিম ইন্ডিয়ার প্রাক্তন উইকেটরক্ষক ব্যাটসম্যান দীপ দাশগুপ্ত বিশ্বাস করেন যে, রায়না উদ্বোধনী ম্যাচটি মিস করলেও তিনি সংযুক্ত আরব আমিরাতে ফিরে সিএসকে দলে যোগ দেবেন। ভারতের হয়ে আটটি টেস্ট এবং পাঁচটি ওয়ানডে খেলা দীপ দাশগুপ্ত মনে করেন যে, পৃথকীকরণের নিয়মের কারণে রায়নার সিএসকে-র প্রথম কয়েকটা ম্যাচে না খেলা হতে পারে, তবে এই ব্যাটসম্যান অবশ্যই এই বছর দলে ফিরবেন।

আরও পড়ুন: বিশ্বের ৩ নম্বর থেয়েম ইউএস ওপেনের প্রি-কোয়ার্টার ফাইনালে

দীপ দাশগুপ্ত বলেছিলেন, ”আমার মনে হয় এই আইপিএলে অবশ্যই রায়না ফিরবে। তিনি কোয়ারেন্টাইন নিয়মের কারণে প্রথম কয়েকটা ম্যাচ মিস করতে পারেন। তবে আমি মনে করি তিনি অবশ্যই ফিরে আসবেন। সিএসকে এখনও অবধি রায়নার পরিবর্তে কোনও ক্রিকেটারকে নেওয়ার কথা ভাবেনি। যদিও এই ব্যাপারে আমি বিন্দুমাত্র অবাক নই।” স্বয়ং রায়না আরও বলেছিলেন, “আমি ভারতে ফিরে আসার পরেও ট্রেনিং করছি। যদি পরিস্থিতির উন্নতি হয় তবে আমি জানি না যে, আমি আবার সিএসকে ক্যাম্পের অংশ হতে পারব কিনা।”

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *