উচ্চ রক্তচাপজনিত সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি রজনীকান্ত

Mysepik Webdesk: রক্তচাপজনিত সমস্যা নিয়ে হায়দ্রাবাদের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছেন তামিল ছবির তারকা রজনীকান্ত। এদিন তাঁকে অ্যাপেলো হাসপাতালে ভর্তি করা হয়েছে। জানা গিয়েছে, সম্প্রতি তিনি হায়দ্রাবাদে তাঁর একটি ছবির শুটিং নিয়ে ব্যস্ত ছিলেন। শুটিং চলাকালীন সেটের কয়েকজন কোভিড আক্রান্ত হওয়ায় সেই শুটিং বন্ধ হয়ে যায়। তাপর তিনিও আইসোলেশনে চলে যান। আইসোলেশনে থাকাকালীন তিনি হটাৎ করে অসুস্থ হয়ে পড়েন। তাঁর করোনা পরীক্ষাও করা হয়েছিল। সেই রিপোর্ট নেগেটিভ এসেছে।

আরও পড়ুন: নিজেই গাড়ি ড্রাইভ করে গৌরবকে বিয়ে করতে গিয়েছিলেন দেবলীনা

Rajinikanth's Annatha – Is this reason behind title? - Rajinikanth-  Superstar- Superstar Rajinikanth- Rajini- Thalaivar 168- Siruthai Siva-  Keerthy Suresh- Nayanthara- D Imman- Kamal Haasan- Rajinikanth Political  Entry | Thandoratimes.com |

হাসপাতাল সূত্রে একটি বিবৃতি দিয়ে জানানো হয়েছে, তাঁর শরীরে করোনার কোনও উপসর্গ নেই। তিনি বর্তমানে স্থিতিশীল রয়েছেন। শুধুমাত্র তাঁর কিছু অন্যান্য শারীরিক পরীক্ষা করার জন্যই তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। রক্তচাপ নিয়ন্ত্রণে আসলে তাঁকে হাসপাতাল থেকে ছুটি দিয়ে দেওয়া হবে। হায়দরাবাদের রামোজি ফিল্ম সিটিতে তাঁর নতুন ছবি ‘অন্নাথা’র শুটিং চলছিল। শুটিং চলাকালীন ইউনিটের সাতজন কর্মী করোনা আক্রান্ত হয়েছেন। তারপরেই সুরক্ষামূলক ব্যবস্থা হিসেবে রজনীকান্তের পাশাপাশি বাকি কলাকূশলীদেরকেও আইসোলেশনে রাখা হয়। এই ছবিতে রজনীকান্তের পাশাপাশি অভিনয় করতে দেখা যাবে দক্ষিণী অভিনেত্রী নয়নতারা, কীর্তি সুরেশকেও।

Similar Posts:

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *