বিজেপির মিটিংয়ে গরহাজির রাজীব বন্দ্যোপাধ্যায়, জল্পনা বিজেপি ত্যাগের!

Mysepik Webdesk: বাংলার একুশে নির্বাচনে নিজের কেন্দ্রেই হেরে গিয়েছিলেন ডোমজুরের প্রাক্তন বিধায়ক রাজীব বন্দ্যোপাধ্যায়। তারপর থেকে বিজেপিতে থাকলেও তাঁকে প্রায়ই বেসুরো গাইতে শোনা গিয়েছে। এদিকে সোমবার বিজেপির রাজ্য কমিটির ভার্চুয়াল বৈঠক ছিল। সেই বৈঠকে তিনি যোগ দেবেন কিনা, তা নিয়ে জল্পনা ছিল তুঙ্গে। তবে সব জল্পনার অবসান ঘটিয়ে এদিন বৈঠকে অনুপস্থিত থাকলেন রাজীব বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন: IAS পরিচয় দিয়ে একাধিক অভিযানও চালিয়েছে ভুয়ো টিকাকাণ্ডের নায়ক দেবাঞ্জন, চাঞ্চল্যকর তথ্য

রাজীবের অনুপস্থিতি প্রসঙ্গে এদিন প্রতিক্রিয়া জানান দিলীপ ঘোষ থেকে শুরু করে অনুপম হাজরা, তথাগত রায় প্রমুখরা। দিলীপ ঘোষ বলেন, “রাজীবকে আমন্ত্রণ জানানো হয়েছিল। লিঙ্কও পাঠানো হয়েছিল। কিন্তু কেন এলেন না তা বলা সম্ভব নয়।” বিজেপি নেতা অনুপম হাজরা কার্যত রাজীবের সরাসরি বিরোধিতা করে বলেন, “রাজীব বন্দ্যোপাধ্য়ায়কে বিজেপিতে ফেরানো আমি সমর্থন করি না। দলের ভাবমূর্তি বজায় রাখতে যারা তৃণমূলে ফিরতে উন্মুখ, তাদের এখনিই ফেরানো যাবে না। যারা এখনও ঘরছাড়া, মার খাচ্ছে, তাঁদের কাছেও জবাব দেওয়া যাবে না।”

আরও পড়ুন: মায়ের মৃতদেহ তিনদিন ধরে আগলে রাখল মেয়ে, মনে করিয়ে দিল ২০১৫ সালের রবিনসন স্ট্রিটের ঘটনা

তৃণমূল থেকে বিজেপিতে আসা নেতাদের দলে নেওয়ার বিষয়ে বরাবর সরব হয়েছেন তথাগত রায়। সেক্ষেত্রে আজও রাজীবের বিষয়টি সামনে আসতেই তিনি বলেন, “আমি আগেই বলেছিলাম, ভোটের আগে তৃণমূল থেকে বিজেপিতে যাদেরকে ঢোকানো হয়েছিল, তাদের যোগ্যতা বিচার করা হয়নি। এখন তৃণমূলে ফেরার সুযোগ না পেয়ে যারা নিস্ক্রিয় হয়ে বসে আছেন, তাঁদের নিমন্ত্রণ করা দেখে মনে হচ্ছে, তাঁদের নিয়ে এখনও রাজ্য নেতৃত্ব দোলাচলে থাকতে পারে।” যদিও এখনও পর্যন্ত মিটিংয়ে অনুপস্থিতি নিয়ে মুখ খোলেননি রাজীব বন্দ্যোপাধ্যায়।

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *