‘খুনের চেষ্টা করতে পারে রত্না’: বৈশাখীর নিরাপত্তা চেয়ে পুলিশ কমিশনারকে চিঠি শোভনের

Mysepik Webdesk: ‘বৈশাখীর বিরুদ্ধে চক্রান্ত করছে রত্না। আমাকে খুন করতে চায় ও’, এবার কলকাতার পুলিশ কমিশনারকে সুরক্ষা চেয়ে চিঠি দিলেন কলকাতার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়। তিনি ওই চিঠিতে লেখেন, “গত চার বছর ধরে বৈশাখী ব্যানার্জী এবং তাঁর কন্যা রিলিনা ব্যানার্জী আমার সঙ্গে রয়েছেন। তাঁদের সুরক্ষার বিষয়ে আমি অত্যন্ত চিন্তিত। এর আগেও আমার বিচ্ছিন্না স্ত্রী রত্না চট্টোপাধ্যায় তাঁদের বিরুদ্ধে করেছেন। এবার তিনি বৈশাখীকে ল্যাম্পপোস্টে বেঁধে মারারও হুমকি দিয়েছেন। আমি যখন সিবিআই-এর হেফাজতে এসএসকেএম হাসপাতালে ভর্তি ছিলাম, তখন কিছু গুন্ডা নিয়ে আমার ফ্ল্যাটে চড়াও হয়েছিলেন রত্না চট্টোপাধ্যায়।”

আরও পড়ুন: মুকুলের বিধায়ক পদ খারিজের দাবিতে বিধানসভার স্পিকারকে চিঠি শুভেন্দুর

শোভনবাবু আরও লেখেন, “আমার স্ত্রী নিজের সহকারী অভিজিৎ মিত্র এবং সঞ্জয় সাউথকে আমার উপর আক্রমণ করার জন্য পাঠিয়েছিলেন। ওর মূল নিশানা বৈশাখী এবং তাঁর মেয়ে। যেহেতু আমি তাঁদের পাশে দাঁড়িয়েছি, সেই কারণেই আমাকেও হ্যারাস করা হচ্ছে। সম্প্রতি রত্না চট্টোপাধ্যায় মিডিয়াতে বলেছেন বৈশাখী বন্দ্যোধ্যায় আমাকে খুনের পরিকল্পনা করছে। কিন্তু আমার মনে হয় আমার সমস্ত স্থাবর ও অস্থাবর সম্পত্তি বৈশাখীর নামে লিখে দেওয়ায় রত্না আমাকে খুনের চেষ্টা করছে। ফলে, আমার সুরক্ষাব্যবস্থা বাড়ানো প্রযোজন কারণ রত্না আমাকে খুনের চেষ্টা করে বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে ফাঁসানোর চেষ্টা করতে পার।

আরও পড়ুন: বৈশাখীকে হুমকি রত্নার, নিরাপত্তা চেয়ে পুলিশ কমিশনারকে চিঠি বৈশাখীর

প্রসঙ্গত, গত কয়েকদিন ধরেই শোভন-বৈশাখীর বন্ধুত্ব নিয়ে তোলপাড় গোটা রাজ্য। নিজের সমস্ত স্থাবর ও অস্থাবর সম্পত্তি বৈশাখীর নামে লিখে দেওয়ার পর থেকেই শোভন-রত্নার সম্পর্কের দূরত্ব আরও বেড়েছে। এই প্রসঙ্গে রত্না বলেছিলেন, “আমরা আশঙ্কা করছি, শুধুমাত্র সম্পত্তি হাতানোর জন্যই এসেছে বৈশাখী। এখন সেটা হয়ে গিয়েছে। এরপর ও যে কোনও দিন বলবে, শোভন মারা গিয়েছেন। আমার আশঙ্কা শোভন চট্টোপাধ্যায়ের যে কোনও দিনই মৃত্যু হতে পারে। আমি আমার স্বামীর নিরাপত্তার জন্য যাব প্রশাসনের কাছে।”

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *