করোনা ইস্যুতে অবশেষে নীরবতা ভঙ্গ করলেন রবি শাস্ত্রী

Ravi

Mysepik Webdesk: ভারত ও ইংল্যান্ডের মধ্যে পঞ্চম টেস্ট বাতিল হওয়ার পর থেকেই কোচ রবি শাস্ত্রীকে এর জন্য দায়ী করা হচ্ছে। ব্রিটিশ মিডিয়া, ইসিবি, এমনকী ভারতীয় ক্রিকেট ভক্তরাও এর জন্য শাস্ত্রীকে দায়ী করছেন। অবশেষে রবি শাস্ত্রী এই বিষয়ে তাঁর নীরবতা ভেঙেছেন এবং তাঁর বিরুদ্ধে অভিযোগগুলি সরাসরি প্রত্যাখ্যান করেছেন। তিনি জানিয়েছেন যে, করোনার সঙ্গে তাঁর বই লঞ্চ অনুষ্ঠানের কোনও সম্পর্ক নেই।

আরও পড়ুন: ‘দিব্যাঙ্গ’ অ্যাথলেটরা দেখা করলেন প্রধানমন্ত্রী মোদির সঙ্গে, প্রকাশ হল ভিডিয়ো

মিড-ডে-র সঙ্গে বিশেষ আলাপচারিতায় রবি শাস্ত্রী জানিয়েছেন, তাঁর বই প্রকাশ অনুষ্ঠানের সঙ্গে করোনার সম্পর্ক নেই। কারণ পুরো ইংল্যান্ড খোলা। প্রথম টেস্টের পর যেকোনও কিছু হতে পারত। এমন পরিস্থিতিতে, বইয়ের উদ্বোধন অনুষ্ঠানে যোগ দেওয়ার কারণে সবাই সংক্রমিত হয়েছে এবং টেস্ট বাতিল করতে হয়েছে, এটা সঠিক নয়।

আরও পড়ুন: টি-২০ বিশ্বকাপের জন্য দল ঘোষণা শ্রীলঙ্কার

উল্লেখ্য যে, শাস্ত্রীর ‘স্টার গেজিং: দ্য প্লেয়ার্স ইন মাই লাইফ ইন লন্ডন’ বইটি লন্ডনেই ১ সেপ্টেম্বর উদ্বোধন হয়েছিল। এই অনুষ্ঠানে ভারতীয় দলের সকল খেলোয়াড় উপস্থিত ছিলেন। এই ইভেন্টের কিছুক্ষণ পরেই ভারত ও ইংল্যান্ডের মধ্যে ওভালে চতুর্থ টেস্ট খেলা শুরু হয়। এই ম্যাচের চতুর্থ দিনে রবি শাস্ত্রীর করোনা পজিটিভ হওয়ার খবর সামনে আসে। এর পরে, তাঁর সংস্পর্শে আসা বোলিং কোচ ভরত অরুণ, ফিল্ডিং কোচ আর শ্রীধর এবং দলের ফিজিও নীতিন প্যাটেলকে আইসোলেসনে পাঠানো হয়।

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *