রাওলপিন্ডি ম্যাচ বাতিল কিউয়িদের, টুইট বন্যায় ক্ষোভ প্রকাশ বাবর, রামিজদের

Mysepik Webdesk: আশঙ্কা তৈরি হচ্ছিল সকাল থেকেই। ম্যাচের নির্ধারিত সময় পেরিয়ে গেলেও নিউজিলান্ড ক্রিকেট টিম হোটেল থেকে বেরচ্ছিল না। আচমকা নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে ঘোষণা করা হয় পাকিস্তানের বিরুদ্ধে সাদা বলে ক্রিকেট সিরিজ বাতিল করল নিউজিল্যান্ড। কারণ হিসেবে নিউজিল্যান্ড ক্রিকেট দলের নিরাপত্তা উপদেষ্টার পক্ষ থেকে জানিয়ে দেওয়া হল, পাকিস্তানে জঙ্গি হামলার আশঙ্কাই এই ম্যাচ বাতিল ঘোষণা করার কারণ।

আরও পড়ুন: জঙ্গি হামলার ভয়! পাক-সফল বাতিল করল নিউজিল্যান্ড ক্রিকেট টিম

স্বাভাবিকভাবেই এই ঘটনায় হতভম্ব হয়ে যান পাকিস্তান ক্রিকেট দলের অধিনায়ক বাবর আজম। টুইট করে তিনি লেখেন, “এই সিরিজ আচমকা স্থগিত হয়ে যাওয়ায় আমি চূড়ান্ত হতাশ হয়ে পড়েছি। এই সিরিজটা দেশের লক্ষাধিক ক্রিকেট সমর্থকদের মুখে হাসি ফিরিয়ে আনতে পারত। দেশের নিরাপত্তা সংস্থার উপরে আমার পূর্ণ বিশ্বাস রয়েছে। ওরা আমাদের গর্ব, আর চিরকাল থাকবেও। পাকিস্তান জিন্দাবাদ।”

আরও পড়ুন: টি২০ ফরম্যাটের অধিনায়কত্ব থেকে সরে যাচ্ছেন কোহলি

পাকিস্তান ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান রামিজ রাজা টুইট করে লেখেন, আজ দিনটা খুব খারাপ কাটল। পাকিস্তানের ক্রিকেটার এবং সমর্থকদের জন্য আমি অত্যন্ত দুঃখিত। পাকিস্তানের নিরাপত্তার উপর যেভাবে প্রশ্ন তোলা হল, তা দেখে আমি রীতিমতো হতাশ। কোন দুনিয়ায় নিউজিল্যান্ড বসবাস করে? ICC-তে আমি নিউজিল্যান্ডের এই ব্যাপারটা জানাবো।”

আরও পড়ুন: ‘মিস্টার ইন্ডিয়া’ মনোজ পাতিললের আত্মহত্যার চেষ্টা, অভিযোগ অভিনেতা সাহিল খানের বিরুদ্ধে, কী লেখা আছে সুইসাইট নোটে?

পাকিস্তান ক্রিকেট দলের অলরাউন্ডার মহম্মদ হাফিজ যথারীতি রামিজ রাজা এবং বাবর আজমকে সমর্থন করে টুইটে লেখেন, “পাকিস্তান যথেষ্ট নিরাপদ এবং গর্বিত একটা দেশ। সিরিজ স্থগিতকরণ গোটা দেশের কাছে যথেষ্ট খারাপ একটা খবর।” জানা গিয়েছে, নিউজিল্যান্ড ক্রিকেট টিম আপাতত যত শীঘ্রই সম্ভব, পাকিস্তানের মাটি ছেড়ে দেশে ফেরার জন্য মরিয়া হয়ে উঠেছে। প্রসঙ্গত, নিউজিলান্ডের পর এবার ইংল্যান্ডও পাকিস্তান সফর বাতিল করতে পারে বলে সোনা যাচ্ছে।

আরও পড়ুন: তালিবান জুজু: দেশত্যাগ করে পাকিস্তান পৌঁছলেন আফগানিস্তানের যুব মহিলা দলের ফুটবলাররা

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *