করোনা ফ্রন্টলাইন ওয়ারিয়র্সকে সমর্থন জানাতে নীল জার্সি পরে মাঠে নামবে আরসিবি

Mysepik Webdesk: আইপিএল-১৪’র ফেজ-২ শুরু হতে আর বেশিদিন বাকি নেই। তার আগে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (আরসিবি) শিবির থেকে একটি বড় খবর এসেছে। ২০ সেপ্টেম্বর কেকেআরের বিপক্ষে খেলা আরসিবির। সেই ম্যাচে আরসিবি দল লাল রঙের পরিবর্তে নীল জার্সি পরে মাঠে নামতে চলেছে। বিরাট কোহলির নেতৃত্বাধীন দলটি করোনা ফ্রন্টলাইন ওয়ারিয়র্সকে সমর্থন জানাতে নীল জার্সি পরবে।

আরও পড়ুন: ছাঁটাই নীরজের কোচ: অজুহাত খারাপ পারফরম্যান্সের!

আরসিবি টুইট করে লিখেছে যে, “আরসিবি ২০ সেপ্টেম্বর নীল জার্সি পরে কেকেআরের বিপক্ষে মাঠে নামবে। আমরা আরসিবির নীল জার্সি প্রমোট করতে চাই। এই জার্সি হবে পিপিই কিটের নীল রঙের মতো। এই রঙিন জার্সির মাধ্যমে করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াই করা সামনের সারির যোদ্ধাদের প্রতি সম্মান প্রদর্শন করব।”

আরও পড়ুন: মডেল ‘ঘরের ছেলে’ সত্যজিৎ: অ্যামাজনে এক ঘণ্টায় শেষ ’১১-র শিল্ড জয়ের মোহনবাগান জার্সির রেপ্লিকা

উল্লেখ্য যে, আইপিএল ২০২১ ফেজ-১’এ আরসিবির সঙ্গে কেকেআরের খেলা ছিল ৩ মে। সেই ম্যাচে কেকেআরের বিপক্ষে ম্যাচে নীল জার্সিতে মাঠে নামার কথা ছিল বিরাট বাহিনীর। কিন্তু করোনার উদ্বেগজনক পরিস্থিতির কারণে টুর্নামেন্টটি মাঝপথে স্থগিত করা হয়েছিল। আরসিবি সেই সময় বেঙ্গালুরু এবং অন্যান্য শহরগুলিতে ১০০টি ভেন্টিলেটর এবং ১০০টি অক্সিজেন কনসেন্ট্রেটর দান করার কথা ঘোষণা করেছিল। অধিনায়ক বিরাট কোহলি বলেছেন, “এই সময়ে আমাদের দেশে করোনাভাইরাস মহামারি থেকে উদ্ভূত পরিস্থিতি খুবই উদ্বেগজনক। টুর্নামেন্টের ফ্র্যাঞ্চাইজি দল হওয়ায় আমরা গত সপ্তাহে এই বিষয় নিয়ে আলোচনা করেছি। এই কঠিন সময়ে আমরা কীভাবে সামনের সারির কর্মীদের সাহায্য করতে পারি, তা নিয়ে আলোচনা হয়েছিল।”

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *