মহামেডানকে ৪-০ গোলে উড়িয়ে ঐতিহাসিক আইএফএ শিল্ড ফাইনালে রিয়াল কাশ্মীর

বুধবার রিয়াল কাশ্মীর এফসি তাদের মুকুটে আরও একটি পালক যুক্ত করেছে। ১৯ ডিসেম্বরে অনুষ্ঠিত হতে যাওয়া ঐতিহাসিক ১২৩তম আইএফএ শিল্ড ফুটবল টুর্নামেন্টের ফাইনালে ওঠার আগে সেমিফাইনালে কলকাতার মহামেডান স্পোর্টিং ক্লাবকে ৪-০ গোলে হারিয়েছে রিয়াল কাশ্মীর এফসি।

আরও পড়ুন: ব্রেকিং নিউজ: ২০২৭ এএফসি এশিয়ান কাপ আয়োজনের জন্য আনুষ্ঠানিকভাবে বিড ঘোষণা ভারতের

KnowYourTeam: Real Kashmir FC- I-League's surprise package of the season |  NewsBytes

এদিন প্রাক্তন চ্যাম্পিয়ন মহামেডান স্পোর্টিংয়ের বিপক্ষে আইকোনিক সল্টলেক স্টেডিয়ামে ‘স্নো লেপার্ডস’দের দুর্দান্ত পারফরম্যান্স ছিল এটি। কাশ্মীর এই ম্যাচে পুরোপুরি আধিপত্য বিস্তার করেছিল। যার ফলস্বরূপ বিশ্বের অন্যতম প্রাচীন টুর্নামেন্ট ঐতিহাসিক আইএফএ শিল্ড ট্রফি জয়ের থেকে মাত্র একধাপ দূরে তারা পৌঁছেছে।

আরও পড়ুন: অলিম্পিক বাতিল হোক, চান ৩২ শতাংশ জাপানি নাগরিক

Mohammedan Sporting register goalless draw with FC Bengaluru United in  I-League qualifier | Football News - Times of India

যদিও প্রথমার্ধ গোলশূন্য ছিল। দ্বিতীয়ার্ধে ৫৯ মিনিটে প্রথম গোল হজম করবার পর ছন্নছাড়া হয়ে যায় মহামেডান ডিফেন্স। অসামান্য ফুটবল উপহার দেন নাইজেরিয়ান স্ট্রাইকার লুকম্যান। তিনি হ্যাটট্রিক করেন। আরও একটি গোল কাশ্মীরের পক্ষে করেন রবার্টসন। সাদা কালো ব্রিগেডকে ৪-০ গোলে উড়িয়ে ফাইনালে পৌঁছয় রিয়াল কাশ্মীর। ফাইনালে তারা জর্জ টেলিগ্রাফের মুখোমুখি হবে।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *