নিয়োগ চলছে রাজ্যের খাদ্য ও পরিবহণ বিভাগে, আবেদন করুন আগামী ২ নভেম্বরের মধ্যেই

job vacancy

Mysepik Webdesk: ভোটের আগেই চাকরির বিজ্ঞপ্তি জারি করল পশ্চিমবঙ্গ সরকার। পশ্চিমবঙ্গ সরকারের খাদ্য ও সরবরাহ বিভাগে প্রোজেক্ট ম্যানেজার, সিনিয়র সফটওয়্যার ডেভেলপার, ডেটাবেস অ্যাডমিনিস্ট্রেটর এবং সফটওয়ার ডেভেলপার পদে কর্মী নিয়োগ করা হবে। প্রথম পর্যায়ে ১ বছরের জন্য শর্তসাপেক্ষে নিয়োগ করা হবে বলে জানা গিয়েছে।

আরও পড়ুন: দক্ষিণ দিনাজপুরে ৭২ ঘণ্টা নিখোঁজ থাকার পর ডোবার জল থেকে উদ্ধার মহিলার মৃতদেহ

পদপ্রার্থীদের প্রোজেক্ট ম্যানেজারের ক্ষেত্রে IT বা কম্পিউটার সায়েন্সে ৬০ শতাংশ নম্বর থাকতে হবে। অথবা ৬০ শতাংশ নম্বরের সঙ্গে থাকতে হবে MCA ডিগ্রি। ইনফরমেশন টেকনলজি ইনফ্রাস্টাকচার লাইব্রেরি বা প্রোজেক্ট ম্যানেজার প্রোগ্রাম-এর সার্টিফিকেট থাকতে হবে প্রার্থীদের। এই কাজে অন্তত পাঁচ বছরের অভিজ্ঞতাও থাকতে হবে প্রার্থীদের। কমপক্ষে ২০ জনের দল ও ১০ কোটি টাকার প্রোজেক্ট সামলানোর অভিজ্ঞতাও থাকতে হবে। বেতন হবে দেড় লক্ষ টাকা।

আরও পড়ুন: পিছিয়ে গেল কলকাতার চলচ্চিত্র উৎসব, শুরু হওয়ার দিনক্ষণ টুইট করে জানালেন মুখ্যমন্ত্রী

সিনিয়র সফ্টওয়্যার ডেভেলপারের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা প্রোজেক্ট ম্যানেজারের মতোই হতে হবে। সফটওয়্যার ডিজ়াইন, ডেভেলপমেন্ট, ডকুমেন্টেশন এবং ইম্প্লিমেন্টেশন সাপোর্টের রেকর্ড থাকতে হবে প্রার্থীদের। বেতন হবে ৩২ হাজার টাকা। ডেটাবেস অ্যাডমিনিস্ট্রেটর শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও বেতন সিনিয়র সফ্টওয়্যার ডেভেলপারের মতোই। এই পদে জন্য বেতন দেওয়া হবে ২৭০০০ টাকা।

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *