পশ্চিমবঙ্গ পাবলিক সার্ভিস কমিশনে নিয়োগ চলছে, বেতন ৫৬,১০০ টাকা থেকে শুরু

Mysepik Webdesk: পশ্চিমবঙ্গ পাবলিক সার্ভিস কমিশনের তরফ থেকে সম্প্রতি একটি বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। ওই বিজ্ঞপ্তি অনুযায়ী রাজ্য সরকার পাবলিক সার্ভিস কমিশনের বেশ কিছু শূন্য পদে নিয়োগ করতে চলেছে। মাসিক বেতন ৫৬,১০০ টাকা থেকে ১৪৪,৩০০ টাকা। এছাড়াও ডিএ, এমএ ও এইচআরএ-এর সুবিধা থাকছে। চাকুরিপ্রার্থীদের যেকোনও স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে সিভিল ইঞ্জিনিয়ার অথবা সমতুল্য ডিগ্রী থাকতে হবে। বাংলা ভাষায় লেখা, পড়া ও কথা বলার যোগ্যতা থাকতে হবে।

আরও পড়ুন: সাঁইথিয়া পাওয়ার হাউসে ভয়াবহ বিস্ফোরণ, চাঞ্চল্য এলাকায়

চাকুরিপ্রার্থীদের ন্যূনতম এক বছরের স্নাতকোত্তর প্রাকটিক্যাল ট্রেনিং অথবা হাতে কলমে ইঞ্জিনিয়ারিং বা গবেষণার অভিজ্ঞতা থাকতে হবে। বিজ্ঞপ্তি অনুযায়ী চাকরিপ্রার্থীদের সর্বোচ্চ বয়স ৩৬ বছর। ওবিসি চাকরিপ্রার্থীদের সর্বোচ্চ বয়স ৩৯ বছর। ৪৫ শতাংশ বা তার বেশি বিশেষভাবে সক্ষম চাকরিপ্রার্থীদের সর্বোচ্চ বয়স ৪৫ বছর। তফসিলি জাতি ও উপজাতি শ্রেণিভুক্ত প্রার্থীরা বয়সের ক্ষেত্রে ছাড় পাবেন ৫ বছর।

আরও পড়ুন: পথ দুর্ঘটনায় মৃত্যু দুই ছাত্রনেতার: শোকের ছায়া

এই পদের জন্য আবেদন করার ও ফি জমা দেওয়ার শেষ তারিখ ৩১ শে আগস্ট। আবেদন ফি ২১০ টাকা ও সার্ভিস চার্জ। অনলাইন এবং অফলাইন দুইভাবেই এই শূন্য পদের জন্য আবেদন করা যাবে। বিস্তারিত জানতে লগ ইন করুন https://wbpsc.gov.in/ ওয়েবসাইটে।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *