Redmi Note 9 Pro এবার ভারতে পাওয়া যাবে ওপেন সেলের মাধ্যমে

redmi note 9 pro

Mysepik Webdesk: ভারতের বাজারে এবার ওপেন সেলের মাধ্যমে কেনা যাবে Redmi Note 9 Pro। Amazon ও Mi.Com থেকে এই ফোনটি কেনা যাবে। গত মার্চ মাসে এই ফোনটি ভারতে লঞ্চ করা হয়েছিল Redmi Note 9 Pro Max -এর সঙ্গে। সেই সময় শুধুমাত্র ফ্ল্যাশ সেলের মাধ্যমেই ফোনটি কেনা সম্ভব ছিল। এদিন এই ফোনটিকে ওপেন সেলের জন্য বাজারে আনা হয়েছে।

আরও পড়ুন: চলতি মাসেই ভারতে লঞ্চ হতে পারে ONEPLUS 8T

Redmi Note 9 Pro তিনটি ভ্যারিয়েন্টে আসে। ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম ১৩,৯৯৯ টাকা, ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ১৫,৯৯৯ টাকা এবং ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ১৬,৯৯৯ টাকা। শ্যাম্পেন গোল্ড, গ্লেসিয়ার হোয়াইট, অররা ব্লু, ইন্টারস্টেলার ব্ল্যাক, এই চারটি রঙে পাওয়া যাচ্ছে ফোনটি।

আরও পড়ুন: ফ্লিপকার্ট নিয়ে আসছে বিগ সেভিং ডেজ সেল, পছন্দের জিনিস বুক করুন মাত্র ১ টাকায়

এই ফোন রয়েছে ৬.৬৭ ইঞ্চি সিনেম্যাটিক ডিসপ্লে যার অ্যাসপেক্ট রেশিও ২০:৯। এই ফোন রয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭২০জি প্রসেসর। রয়েছে একটি জেড-অ্যাক্সিস ভাইব্রেশন মটর। এই ফোন রয়েছে স্ন্যাপড্রাগন এলিট গেমিং ফিচারও। এছাড়াও এতে রয়েছে ২ x ২ মিমো ওয়াই-ফাই ফিচার ও NavIC সাপোর্টের সুবিধা। ক্যামেরার মধ্যে রয়েছে একটি ৪৮ মেগাপিক্সেল প্রধান সেন্সর, ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল ক্যামেরা, ৫ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা এবং ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর ক্যামেরা। সেলফির জন্য রয়েছে ১৬ মেগাপিক্সেল ইন ডিসপ্লে ফ্রন্ট ক্যামেরা। এই ফোনে ১৮ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সঙ্গে ৫০২০ এমএএইচ ইনবিল্ড ব্যাটারি দেওয়া হয়েছে।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *