বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান, যুবকের মুখে অ্যাসিড ছুড়লো দুই সন্তানের মা

Mysepik Webdesk: এ যেন উলটপুরাণ। বিয়ের প্রস্তাবে রাজি হয়নি প্রেমিক। অগত্যা রাগের মাথায় প্রেমিকের মুখে অ্যাসিড ছুড়ে মারলেন এক মহিলা। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে কেরলের ইদুক্কিতে। স্থানীয় একটি চার্চের সিসিটিভি ফুটেজ দেখে গ্রেফতার করা হয়েছে ওই মহিলাকে। জানা গিয়েছে, ওই মহিলা বিবাহিত ও তার দু’টি সন্তানও রয়েছে। অ্যাসিড আক্রমণের ফলে ওই যুবকের মুখ ও চোখ মারাত্মকভাবে জখম হয়েছে। চিকিৎসকদের আশঙ্কা, তাঁর সম্পূর্ণ দৃষ্টিশক্তি নষ্ট হতে পারে।

আরও পড়ুন: বিজেপির জাতীয় মুখপাত্রের দায়িত্ব পেলেন ভারতী ঘোষ

গত ১৬ নভেম্বর ইদুক্কি জেলার আদিমালি এলাকার একটি গির্জায় গিয়েছিলেন অরুণ কুমার নামে আক্রান্ত যুবক। তাঁর জামাইবাবুও তাঁর সঙ্গে ছিলেন। সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, আচমকা এক মহিলা ওই যুবকের পেছন দিক থেকে এসে একটি বোতল থেকে অরুণের মুখে কোনও তরল পদার্থ ছুঁড়ে দিচ্ছেন। যন্ত্রনায় চটপট করতে করতে আঠাশ বছরের ওই যুবক নিজে গিয়েই একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন। পরে শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাঁকে তিরঅনন্তপুরম মেডিক্যাল কলেজ ও হাসপাতালে স্থানান্তরিত করা হয়। অভিযোগ দায়ের হয়েছে শিবা নামে এক মহিলার বিরুদ্ধে।

আরও পড়ুন: ন্যূনতম সহায়ক মূল্য চাই-সহ একাধিক দাবিতে আন্দোলনে অনড় কৃষকরা

পুলিশ জানিয়েছে, ইদুক্কির বাসিন্দা শিবা নামে ওই মহিলার সঙ্গে তিরুঅনন্তপুরমের পুজাপ্পুরা এলাকার বাসিন্দা অরুনের সোশ্যাল মিডিয়ায় আলাপ হয়। ধীরে ধীরে তাঁদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরে অরুণ বুঝতে পারেন শিবা বিবাহিত এমনকী তাঁর দু’টি সন্তানও রয়েছে। এরপরই সম্পর্ক থেকে বেরিয়ে আসার চেষ্টা করলে শিবা তাঁকে ব্ল্যাকমেল করতে শুরু করে। এর জন্য নিয়মিত শিবাকে টাকাও দিতেন অরুণ। পুলিশের ধারণা, ইদানিং শিবাকে টাকা দিতে অস্বীকার করায় বেপরোয়া হয়ে উঠেছিলেন সে। সেই বিষয়েই কথা বলতে ১৬ নভেম্বর আদিমালির কাছে ইরুমপুপালম এলাকায় সেন্ট অ্যান্টনিজ চার্চে দেখা করতে গিয়েছিলেন তাঁরা। সেখানেই শিবা অরুনের ওপর অ্যাসিড হামলা চালায়।

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *