৩ হাজার কোটি টাকারও বেশি মূল্যে Just Dial -এর শেয়ার কিনল রিলায়েন্স গোষ্ঠী

Mysepik Webdesk: নাগরিক পরিষেবা প্রদানকারী সংস্থা Just Dial -এর শেয়ার কিনল মুকেশ আম্বানির সংস্থা রিলায়েন্স গোষ্ঠী। ভারতীয় মুদ্রায় প্রায় ৩ হাজার কোটি টাকারও বেশি মূল্যে এই শেয়ার কিনেছে রিলায়েন্স গ্রুপ। এর ফলে Just Dial -এর প্রায় ৪১ শতাংশ শেয়ার এবার রিলায়েন্স গোষ্ঠীর কাছে চলে এল। সংস্থা জানিয়েছে, Just Dial চাইলে তাদের আরও ২৬ শতাংশ শেয়ার কিনতে প্রস্তুত রিলায়েন্স গ্রুপ।

আরও পড়ুন: নিলামে সবচেয়ে বেশি স্পেক্ট্রাম এয়ারটেলের দখলে, আগামী দিনে রাজ্যে আরও ভালো পরিষেবা

শুক্রবার রিলায়েন্স গোষ্ঠী Just Dial -এর সঙ্গে এই মর্মে চুক্তি স্বাক্ষর করেছে। রিলায়েন্সের তরফ থেকে এই মর্মে অনুষ্ঠানিকভাবে ঘোষণাও করা হয়। সংস্থার পক্ষ থেকে জানানো হয়, বেশ কিছুদিন ধরেই Just Dial -এর সঙ্গে রিলায়েন্সের এই বিষয়ে কথাবার্তা চলছিল। অবশেষে শেয়ার হস্তান্তর প্রক্রিয়াটি শীঘ্রই বাস্তবায়িত হতে চলেছে। প্রসঙ্গত, বর্তমানে Just Dial কোম্পানির ৩৫.৫ শতাংশ শেয়ার রয়েছে ভি এসএস মানি ও তাঁর গোটা পরিবারের হাতে। ৪১ শতাংশ শেয়ার রিলায়েন্সের হাতে চলে যাওয়ার পরেও তিনিই থাকছে সংস্থার নেতৃত্বে।

আরও পড়ুন: JIO PHONE NEXT -এ কী কী বৈশিষ্ট রয়েছে? দামই বা কত হতে পারে, জানুন বিস্তারিত

ভারতের প্রথম সারির নাগরিক পরিষেবা প্রদানকারী সংস্থা হিসেবে নাম উঠে আসে Just Dial -এর। গুগলের মতোই কোনও কিছু সার্চ করা সম্ভব Just Dial অ্যাপ কিংবা ওয়েবসাইটের মাধ্যমে। যে কোনও কিছু পরিষেবা যেমন হোটেল-রেস্তোরাঁ থেকে শুরু করে ফ্লাইটের টিকিট বুকিং-সহ প্রায় সমস্ত কিছুর পরিষেবা বিষয়ক তথ্য জানা সম্ভব এই Just Dial থেকে। আগামী দিনে রিলায়েন্সের সঙ্গে গাঁটছড়া বাধার পর সেই পরিষেবা আরও উন্নত হতে চলেছে বলেই আশাবাদী সংস্থা।

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *