রিয়ার কোভিড টেস্ট নেগেটিভ, আগামী ১৪ দিনের জন্য অভিনেত্রীর ঠিকানা বাইকুলা জেল

rhea hakraborty

Mysepik Webdesk: সুশান্ত মৃত্যুর তদন্তে নেমে মঙ্গলবার গ্রেফতার করা হয়েছে রিয়া চক্রবর্তীকে। রবি ও সোমবার পর পর দু’দিন জেরার পর মঙ্গলবার গ্রেফতার করা হয়েছে সুশান্ত মৃত্যু মামলার মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তীকে। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো রিয়াকে গ্রেফতার করার পর আগামী ১৪ দিনের জন্য জেল হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে আদালত।

আরও পড়ুন: শিবসেনার হুমকির মধ্যেই মুম্বই পৌঁছালেন কঙ্গনা

গ্রেফতার করার পরেই রিয়াকে মেডিকেল টেস্টের জন্য সায়ানের এক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁর কোভিড পরীক্ষাও হয়। সেই পরীক্ষার ফলাফল নেগেটিভ এসেছে। মঙ্গলবার সন্ধেতেই তাঁকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে আদালতে পেশ করা হয়। বুধবার তাঁকে বাইকুলা জেলে স্থানান্তরিত করা হয়। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর দাবি, রিয়া নিয়মিত মাদক সেবনের পাশাপাশি রীতিমতো মাদক চক্রের সঙ্গে জড়িত। সুশান্তের জন্য মাদক কেনার কথা স্বীকারও করেছেন তিনি।

আরও পড়ুন: রিয়ার গ্রেফতারের খবরে ট্যুইট করে কী জানালেন সুশান্তের দিদি

রিয়ার বিরুদ্ধে নারকোটিক্স আইনের চারটি ধারায় মামলা রুজু করা হয়েছে। মাদক বিক্রি, মজুত ও সরবরাহের অভিযোগে মামলা দায়ের করা হয়েছে তাঁর বিরুদ্ধে। এদিকে রিয়ার গ্রেফতারের খবরে ট্যুইট করেন সুশান্তের দিদি। তিনি টুইট করে লেখেন, “রিয়া গ্রেফতার হয়েছে, আমাদের সঙ্গে ঈশ্বর আছেন।”

Similar Posts:

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *