ব্রেকিং নিউজ: সুশান্ত তদন্তে গ্রেফতার রিয়া চক্রবর্তী

Mysepik Webdesk: আজই গ্রেফতার করা হবে রিয়া চক্রবর্তীকে, বলছে রিপাবলিক মিডিয়ায় প্রকাশিত খবর। সোমবার দ্বিতীয় দফার জেরার জন্য এনসিবি হেড কোয়ার্টারে হাজিরা দিয়েছিলেন সুশান্ত সিং রাজপূত মৃত্যু তদন্তের মূল অভিযুক্ত অভিনেত্রী রিয়া চক্রবর্তী। ঠিক সকাল ১০টা ৩০ মিনিট নাগাদ ডাকা হলেও তিনি নির্ধারিত সময়ের এক ঘন্টা আগে পৌঁছে গিয়েছিলেন।

আরও পড়ুন: NCB-তে পৌঁছলেন রিয়া, তাঁর কথাতেই ড্রাগস আসত সুশান্তের বাড়িতে! মুখ খুললেন দীপেশ

সুশান্তের মৃত্যুর তদন্ত করতে গিয়ে মাদক যোগের সন্ধান পায় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। জানা গিয়েছে, ইতিমধ্যেই রিয়ার ভাই শৌভিকের মাধ্যমে মাদক কেনার কথা স্বীকার করেছেন রিয়া। প্রসঙ্গত দিন কয়েক আগেই জিজ্ঞাসাবাদের পর মাদক পাচারের অভিযোগে গ্রেফতার হন রিয়ার ভাই শৌভিক চক্রবর্তী। তাঁর বিরুদ্ধে মাদক সেবন করার পাশাপাশি বিক্রিও করতেন বলে অভিযোগ উঠেছে। তিনিই সুশান্তকে মাদক দ্রব্য দিতেন বলে জানা গিয়েছে। পাশাপাশি গ্রেফতার করা হয়েছে সুশান্তের প্রাক্তন হাউস ম্যানেজার স্যামুয়েল মিরান্ডাকেও।

আরও পড়ুন: রবিবার NCB অফিসে রিয়া, জেরা করা হতে পারে ভাইয়ের মুখোমুখি বসিয়ে

সুশান্তের মৃত্যুর তদন্তে নেমে এপর্যন্ত মোট সাতজনকে মাদক দ্রব্য সরবরাহ করার অভিযোগে গ্রেফতার করা হয়েছে। রিয়ার মোবাইল ফোন ক্লোন করে সিবিআই বেশ কিছু হোয়াটসঅ্যাপ গ্রূপের সন্ধান পায়, যেখানে সাংকেতিক ভাষায় নিয়মিত মাদক দ্রব্য সম্পর্কিত আলোচনা চলত। সেই গ্রুপগুলির প্রত্যেকটিতে রিয়ার অংশগ্রহণের কথা জানতে পারা গিয়েছে।

Similar Posts:

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *