রেড রোডে পথদুর্ঘটনা, মৃত ১

Mysepik Webdesk: কলকাতার রেডরোডে ভয়াবহ পথদুর্ঘটনার ঘটনায় এক জনের মৃত্যু হয়েছে। এদিন সকালের দিকে ফোর্ট উইলিয়ামের সামনে পার্ক স্ট্রিটের দিকে ঘুরতে গিয়ে একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে এক বাইক আরোহীকে ধাক্কা মারে। ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই বাইক আরোহীর। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছে পুলিশ। আটক করা হয় বাসের চালককে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি ফোর্ট উইলিয়ামের পাঁচিল ভেঙে ঢুকে যায়। বাসের তলা থেকেই ওই বাইক আরোহীকে সঙ্গাহীন অবস্থায় বের করা হয়। তাঁকে তৎক্ষণাৎ এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

আরও পড়ুন: চালু হল স্টুডেন্ট ক্রেডিট কার্ড: কত শতাংশ সুদ, কীভাবে আবেদন করবেন জানুন বিস্তারিত

মেটিয়াবুরুজ-হাওড়া রুটের মিনিবাসটি এদিন রেড রোডের উপরে উঠেই নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। দুর্ঘটনার পর বাসটিকে সরিয়ে বাইক চালককে বের করার জন্য তিনটি ক্রেন আনা হয়। প্রাথমিকভাবে বাইক আরোহী কোনও পুলিশকর্মী বলে সন্দেহ করা হচ্ছে, কারণ তাঁর বাইকে পুলিশের স্টিকার লাগানো ছিল। এদিকে বাসের ভেতর থাকা যাত্রীদের মধ্যে অনেকেই কমবেশি আহত হয়েছেন। তাঁদেরকেও হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। আহত হয়েছেন বাসের চালকও।

আরও পড়ুন: টাটার সঙ্গে যৌথ উদ্যোগে রাজ্যে দু’টি ক্যান্সার হাসপাতালের ঘোষণা করলেন মমতা

প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, ওই বাসটি ব্রেক ফেল করার জন্যই এই দুর্ঘটনা ঘটেছে। শেষ মুহূর্তেও তিনি বাসটিকে নিয়ন্ত্রণে আনার চেষ্টা করেন। কিন্তু বাসের গতিবেগ বেশি থাকার ফলে শেষরক্ষা হয়নি। সোজা গিয়ে ফোর্ট উইলিয়ামের পাঁচিলে ধাক্কা মারে সেটি। করোনাভাইরাস নিয়ন্ত্রণে দীর্ঘদিন ধরেই বন্ধ ছিল সরকারি ও বেসরকারি বাসের পরিষেবা।সেই পরিষেবা আজ থেকে ফের শুরু হয়। পরিষেবার প্রথম দিনেই এহেন দুর্ঘটনায় স্বাভাবিকভাবেই আতঙ্কে চড়িয়েছে মানুষের মনে।

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *