Latest News

Popular Posts

যাত্রী বোঝাই আস্ত গাড়ি মুখ দিয়ে টানছে রয়্যাল বেঙ্গল, ভাইরাল হল ভিডিও

যাত্রী বোঝাই আস্ত গাড়ি মুখ দিয়ে টানছে রয়্যাল বেঙ্গল, ভাইরাল হল ভিডিও

Mysepik Webdesk: পর্যটক বোঝাই গাড়িটিকে অবলীলায় মুখ দিয়ে টেনে নিয়ে যাচ্ছে একটি রয়্যাল বেঙ্গল টাইগার। সম্প্রতি এরকমই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ভিডিওটি দেখে বোঝাই যাচ্ছে, একটি রয়েল বেঙ্গল টাইগারের শরীরে কতো ক্ষমতা। ভিডিওটি তোলা হয়েছে কর্ণাটকের বানারঘাটা জাতীয় উদ্যানে। আর ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন শিল্পপতি আনন্দ মহীন্দ্রা।

আরও পড়ুন: মহাকাশেও খাবার পৌঁছে দিল উবের ইটস

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, জঙ্গলের মধ্যে রাস্তায় একটি মহীন্দ্রা জাইলো মডেলের একটি এসইউভি গাড়ির পিছনের দিকের অংশ কামড়ে ধরার চেষ্টা করছে একটি রয়্যাল বেঙ্গল। গাড়ির পিছনের বাম্পারে কামড় দিয়ে গোটা গাড়িটিকে কামড়ে ধরে কিছুটা পেছনের দিকে টেনে নিয়ে যায় বাঘটি। পাশের একটি গাড়ি থেকে গোটা ঘটনাটি ক্যামেরাবন্দি করেন অন্য এক পর্যটক।

আরও পড়ুন: স্কুটিতে চাপিয়ে বরকে বিয়ের আসরে নিয়ে এলেন কনে

ট্যুইটারে ভিডিও শেয়ার করে আনন্দ মহীন্দ্রা মজা করে লিখেছেন, “ভিডিওটা দেখে মনে হচ্ছে এটা থেপ্পাকাড়ুর কাছে উটি মাইসোর রাস্তার উপরের ঘটনা। এটি একটি জাইলো গাড়ি, তাই গাড়িটিকে বাঘ কামড়াচ্ছে দেখে আমি মোটেই আশ্চর্য হয়নি। আমার মনে হচ্ছে, মহীন্দ্রার গাড়ি খুবই সুস্বাদু আর তা নিয়ে ওই বাঘটিও আমার সঙ্গে সহমত।

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *