রানার হিমা দাসকে দেখা যাবে পুলিশ ইউনিফর্মে, অসমের ডিএসপি পদে নিযুক্ত ‘ধিং এক্সপ্রেস’

Mysepik Webdesk: তিনি ভারতের প্রথম অ্যাথলিট, যিনি আইএএফএফ অনূর্ধ্ব-২০ চ্যাম্পিয়নশিপে সোনা জিতেছিলেন। সেই স্প্রিন্টার হিমা দাসকে অসমের মুখ্যমন্ত্রী সর্বানন্দ সোনোয়াল ডিএসপি পদে নিয়োগ করার সিদ্ধান্ত নিয়েছেন। গুয়াহাটির জনতা ভবনে অনুষ্ঠিত মন্ত্রীদের এক বৈঠকে তিনি এ তথ্য জানিয়েছেন। মন্ত্রিসভা রাজ্য সরকারের বিভিন্ন বিভাগে খেলোয়াড়দের ক্লাস ওয়ান এবং ক্লাস টু কর্মকর্তা হিসেবে নিয়োগের জন্য ক্রীড়ানীতি সংশোধন করে।

আরও পড়ুন: বিধানসভা নির্বাচন কি এএফসি কাপ বিডে এটিকে মোহনবাগানের মূল অন্তরায়?

অসমের মুখ্যমন্ত্রী অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে জানানো হয়েছে— “মন্ত্রীদের বৈঠকে রাজ্য অলিম্পিক, এশিয়ান গেমস, কমনওয়েলথ গেমস এবং ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশিপের সিনিয়র পদক বিজয়ীদের ক্লাস ওয়ান এবং ক্লাস টু অফিসার হিসাবে নিয়োগের জন্য সুসংহত ক্রীড়ানীতি সংশোধন করা হয়েছে। হিমা দাস ডেপুটি সুপারিনটেনডেন্ট পদে নিয়োজিত হয়েছেন।”

আরও পড়ুন: আইপিএল নিলাম: নেই শ্রীসন্থের নাম, শর্টলিস্টে জায়গা সৈয়দ কিরমানির ছেলে

হিমা দাসকে ডিএসপি পদে নিয়োগের জন্য অসম মন্ত্রিসভার সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী কিরেন রিজিজু। তিনি তাঁর টুইটার হ্যান্ডেলে লিখেছেন— “ওয়েলডান! মুখ্যমন্ত্রী সর্বানন্দ সোনোয়ালের নেতৃত্বে অসম মন্ত্রিসভা অসম পুলিশে রানার হিমা দাসকে ডিএসপি পদ দেওয়ার প্রস্তাব করেছে।’’

আরও পড়ুন: মুসলিমদের পক্ষে পক্ষপাতিত্বের অভিযোগ অস্বীকার করে উত্তরাখণ্ডের কোচের পদ থেকে ইস্তফা ওয়াসিম জাফরের

এদিকে ‘ধিং এক্সপ্রেস’ হিমা দাস নিজেও খুব উচ্ছ্বসিত। তিনি টুইটে লিখেছেন— “ডেপুটি এসপি হিসেবে আমার অ্যাপয়েন্টমেন্টের জন্য আমি আমাদের মাননীয় মুখ্যমন্ত্রী সর্বানন্দ সোনোয়ালকে এবং হিমন্ত বিশ্ব শর্মাকে ধন্যবাদ জানাই। সিদ্ধান্তটি আমার পক্ষে বিশাল অনুপ্রেরণা। আমি দেশ এবং জাতির জন্য সেবার প্রত্যাশায় রয়েছি। জয় হিন্দ!”

এই সংক্রান্ত আরও খবর:

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *