রাসেল হয়তো টপ অর্ডারে, ইঙ্গিত কেকেআর কোচের

Mysepik Webdesk: করোনাকালে গতকাল শুরু হয়েছে আইপিএল। শনিবার আবু ধাবিতে হওয়া প্রথম ম্যাচে মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস ৫ উইকেটে হারিয়ে দিয়েছে রোহিত শর্মার মুম্বাই ইন্ডিয়ন্সকে। মুম্বই আগামী ২৩ তারিখ কলকাতা নাইট রাইডার্সের মুখোমুখি হতে চলেছে। এবারের আইপিএলের এই ম্যাচটি দিয়েই টুর্নামেন্ট শুরু করতে চলেছে কেকেআর। তার আগে কলকাতার কোচ ব্রেন্ডন ম্যাককালামের মতে, তিনি ব্যাটিং অর্ডারে আন্দ্রে রাসেলকে এগিয়ে আনতে পারেন। কোচ আরও জানিয়েছেন, তিনি অধিনায়কত্বের দিক থেকে ইয়ন মরগ্যানেরও সহায়তা চান।

আরও পড়ুন: প্রত্যাবর্তন সুখের হল না নাদালের

সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলার সময় নিউজিল্যান্ডের এই প্রাক্তন উইকেটকিপার বলেন, “আমাদের এবারের দলটি একটি শক্তিশালী দল হয়েছে। এ ব্যাপারে আমরা খুবই গর্বিত। আমরা ম্যাচে আমাদের বিকল্পগুলি ভালোভাবে ব্যবহার করব। রাসেল গত মরশুমে ৫০টিরও বেশি ছক্কা মেরেছিলেন। টি-২০’র শেষ ১০ ওভারে রাসেল বিপদজনক। তিনি শেষ ১০ ওভারে দলকে ভরসা জোগান। সুতরাং তাঁকে টপ অর্ডারে নিয়ে আসাই যায়। আমরা বলে হিট করবার জন্য রাসেল ছাড়াও আরও বিকল্প চাই।”

আরও পড়ুন: বিশ্বকাপ বাছাইপর্ব: ৯ অক্টোবর ব্রাজিল বনাম বলিভিয়া, ঘোষণা ব্রাজিল ফুটবল দল

ম্যাককালামের মতে, ইংল্যান্ডের বিশ্বকাপ জয়ী অধিনায়ক ইয়ন মরগ্যানের আগমনে দলের মিডল অর্ডার আরও জোরদার হয়েছে। নেতৃত্ব প্রসঙ্গে ম্যাককালাম বলেন, “মরগ্যান বিশ্বকাপ জিতেছেন এবং ইংল্যান্ডকে তিনি দুর্দান্ত অধিনায়কত্বও দিয়েছেন। দীনেশ কার্তিকেরও দীর্ঘ অভিজ্ঞতা রয়েছে। নেতৃত্বে মরগ্যান এবং দীনেশ কার্তিকের সাহায্য চাই।”

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *