ব্যাট সারিয়ে দেওয়া আশরাফ চাচার চিকিৎসার জন্য আর্থিক সাহায্য শচীনের

Mysepik Webdesk: বিশ্বের দুর্দান্ত ব্যাটসম্যান শচীন তেন্ডুলকার কখনোই অভাবীদের সাহায্য করা থেকে বিরত থাকেন না। দক্ষিণ মুম্বইয়ে ব্যাট তৈরির অ্যাসেসটর হিসাবে কর্মরত আশরাফ চৌধুরি, ওরফে ‘আশরাফ চাচা’ বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। কোভিড-১৯ মহামারির কারণে আজকাল আশরাফের ব্যবসাও স্থবির হয়ে পড়েছে। তিনি এই রোগভোগের পাশাপাশি আর্থিক সংকটেও পড়ছেন।

আরও পড়ুন: আইপিএল: কোয়ারেন্টাইন পর্ব শেষে আজ থেকে প্র্যাকটিসে পঞ্জাব ও রাজস্থান

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি মেসেজ ভাইরাল হয়েছিল। যাতে আশরাফের কর্মীরা একে অপরকে আর্থিক সহায়তার জন্য আবেদন জানিয়েছিল। বলিউড তারকা সোনু সুদ যখন মুম্বইয়ের এই ব্যাট প্রস্তুতকারকের প্রয়োজন সম্পর্কিত বার্তাটি দেখেন, তখন তিনিও সাহায্যের জন্য এগিয়ে এসে আশরাফের ঠিকানা চেয়েছিলেন। এখন শচীন তেন্ডুলকরও তাঁর আশরাফ চাচাকে আর্থিক সহায়তা দিয়েছেন এবং তাঁর স্বাস্থ্যের বিষয়েও তাঁর সঙ্গে কথা বলেছেন।

আরও পড়ুন: ক্লাব ছাড়তে চেয়ে বার্সাকে ডকুমেন্ট পাঠালেন মেসি

ভারতীয় ক্রিকেটের সঙ্গে আশরাফ চাচা নামটি ওতপ্রোতভাবে জড়িত। কিংবদন্তি ক্রিকেটার শচীন তেন্ডুলকার থেকে শুরু করে বর্তমানে ভারত অধিনায়ক বিরাট কোহলি, এম এস ধোনির ব্যাট মেরামত করে দেন এই আশরাফ চাচা। এমনকী স্টিভ স্মিথ, ক্রিস গেইলের ব্যাটও সারিয়েছেন তিনি। তবে কয়েকদিন ধরে তিনি খুবই অসুস্থ। চিকিৎসার জন্য জমানো টাকা প্রায় শেষ। প্রবল আর্থিক অনটনের কারণে চিকিৎসা করা তো দূরের কথা, সংসার চালানো পর্যন্ত দায় হয়ে পড়েছে তাঁর।

আরও পড়ুন: ব্যাডমিন্টন শিবিরে জায়গা না পেয়ে অগ্নিশর্মা পারুপল্লি কাশ্যপ

পিটিআইয়ের এক প্রতিবেদনে বলা হয়েছে, আশরাফ চাচার গত ১২-১৪ দিন ধরে মুম্বইয়ের সাভলা হাসপাতালে চিকিৎসা চলছে। তিনি ডায়াবেটিস এবং নিউমোনিয়ায় ভুগছেন। এই পরিস্থিতিতে তাঁর এবং তাঁর পরিবারের পক্ষে হাসপাতালের বিল পরিশোধ করা কঠিন ছিল। পিটিআই সূত্রে খবর, আশরাফের বন্ধু প্রশান্ত জেঠমালানি বলেন, “শচীন জানতে পারার সঙ্গে সঙ্গে তিনি আশরাফের চাচার সঙ্গে কথা বলেছিলেন এবং আর্থিক সহায়তাও করেছেন। এই দুর্দান্ত ব্যাটসম্যান চিকিৎসার জন্য মোটা অঙ্কের অনুদান দিয়েছেন।”

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *