আকর্ষণীয় দামে ভারতে লঞ্চ হল F সিরিজের প্রথম স্মার্টফোন Samsung Galaxy F41

Mysepik Webdesk: আকর্ষণীয় দামে আজ ভারতে Samsung তাঁদের প্রথম স্মার্টফোন Samsung Galaxy F41 লঞ্চ করল। সংস্থা আগেই জানিয়ে দিয়েছিল, F সিরিজের ফোনগুলি মূলত মিড রেঞ্জ ফোন হিসেবেই লঞ্চ হতে চলেছে। আসুন একঝলকে দেখে নেওয়া যাক, এই ফোনে কী কী স্পেসিফিকেশন রয়েছে।

আরও পড়ুন: ভারতে লঞ্চ হল REALME 7I, রয়েছে ৫,০০০ এমএএইচ-এর পাওয়ারফুল ব্যাটারি

১) এই ফোনে রয়েছে একটি ৬.৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস Super Amoled ডিসপ্লে, যার রেজুলেশন ২৩৪০ × ১০৮০ পিক্সেল। ডিসপ্লের ওপারের দিকে রয়েছে একটি ওয়াটার ড্রপ নচ।

২) এই ফোনে রয়েছে ২.৩ গিগাহার্টজ এক্সিনস অক্টা কোর ৯৬১১ প্রসেসর। জিপিইউ এর জন্য আছে ARM মালি জি৭২।

৩) Samsung Galaxy F41 ফোনের পিছনে রয়েছে তিনটি ক্যামেরা। প্রাইমারি ক্যামেরা ৬৪ মেগাপিক্সেল। এছাড়াও আছে ৫ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর ও ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড লেন্স। সেলফির জন্য এই ফোনের সামনে আছে ৩২ মেগাপিক্সেলের ক্যামেরা। রিয়ার ক্যামেরা সঙ্গে রয়েছে এলইডি ফ্ল্যাশ। এই ক্যামেরা ফুল এইচডি রেকর্ডিং করতে পারে।

আরও পড়ুন: এবছরের FLIPKART BIG BILLION DAYS 2020 শুরু হচ্ছে আগামী ১৬ অক্টোবর থেকে

৪) ফোনে রয়েছে ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ। এছাড়াও মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে।

৫) ফোনে রয়েছে একটি ৬,০০০ এমএএইচ ব্যাটারি। এছাড়াও বক্সের মধ্যে রয়েছে একটি 15 Watt -এর চার্জার।

ভারতে Samsung Galaxy F41 -এর দাম শুরু হয়েছে ১৬,৯৯৯ টাকা থেকে। ৬ জিবি র‌্যামও ৬৪ জিবি স্টোরেজ পাওয়া যাবে এই দামে। আবার ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৭,৯৯৯ টাকা। লঞ্চ অফার হিসাবে এই ফোনটি ১৬ অক্টোবর থেকে ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেলের সময় ১৫০০ টাকা ছাড়ে পাওয়া যাবে। অর্থাৎ এর প্রাথমিক মডেলের দাম হবে ১৫,৪৯৯ টাকা।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *