ডিভোর্স হয়ে যাবে সানিয়া-শোয়েবের!

Mysepik Webdesk: পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিক ও অভিনেত্রী আয়েশা ওমরের কিছু ছবি গত কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় আলোচনার বিষয়। ছবিগুলি পাক অভিনেত্রী নিজেই তাঁর ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। ইতিমধ্যেই তা ভাইরাল। অস্ট্রেলিয়া ও পাকিস্তানের সেমিফাইনালের দিন ইনস্টাগ্রামে সুইমিং পুলে শোয়েব মালিকের সঙ্গে কিছু ছবি শেয়ার করেছিলেন আয়েশা।

আরও পড়ুন: ভারত-নিউজিল্যান্ড সিরিজে বাদ ডেভন কনওয়ে, কিউয়ি দলে ফিরলেন ড্যারিল মিচেল

এসব ছবি নিয়ে ট্রোলডও হতে হয়েছে অভিনেত্রীকে। এমনকী শোয়েব ও সানিয়া ডিভোর্সের দিকে ঝুঁকছেন বলেও মন্তব্য করেছেন অনেকে। বেশিরভাগ মানুষই এর কারণ হিসেবে আয়েশাকে টার্গেট করেছে। শোয়েবের স্ত্রী সানিয়া কীভাবে এমন ফোটোশ্যুটে কোনও আপত্তি করেননি, তা নিয়েও বিস্ময় প্রকাশ করেছেন কেউ কেউ।

এসবের মাঝে ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জা তাঁর ইনস্টাগ্রাম পেজে একটি ভিডিয়ো শেয়ার করেছেন। এই ভিডিয়োয়, তাঁকে ইংরেজি গান ‘গেট রেডি ফর ইট’-এর সঙ্গে দেখা গেছে। তার মানে, এর জন্য প্রস্তুত হন। সানিয়াকে নিয়ে এই ভিডিয়ো নিয়ে একটানা নানান মন্তব্য করা হচ্ছে। পাকিস্তানের পরাজয় উদযাপন করতে বেশিরভাগ মানুষই তাঁকে ট্রোল করছেন। লোকজন ক্রমাগত মন্তব্য করছে যে, আপনি এই পোস্টটি ভুল সময়ে করেছেন।

আরও পড়ুন: আজ টি-২০ বিশ্বকাপের ফাইনাল: নতুন চ্যাম্পিয়ন পাবে ক্রিকেটবিশ্ব

এসব ছবি নিয়ে সোশ্যাল মিডিয়ায় চলছে নানা আলোচনা। তবে এসবের জবাবে আয়েশা বলেন, “সে (শোয়েব মালিক) বিবাহিত এবং স্ত্রীকে নিয়ে খুব খুশি। শোয়েব মালিক এবং সানিয়া মির্জা দু’জনের প্রতিই আমার অনেক শ্রদ্ধা আছে। শোয়েব এবং আমি একে অপরের ভালো বন্ধু এবং শুভাকাঙ্ক্ষী।” সানিয়া মির্জা এবং শোয়েব মালিক ২০১০ সালে একে অপরের সঙ্গে গাঁটছড়া বাঁধেন। পাকিস্তানি ক্রিকেটার এবং ভারতীয় টেনিস তারকার একটি তিন বছরের পুত্রসন্তান, ইজানও রয়েছে। চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপে অনেকবারই স্টেডিয়ামে শোয়েবের জন্য গলা ফাটাতে করতে দেখা গেছে ভারতীয় টেনিস কুইনকে।

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *