‘Bold’ সিনে অসম্ভব সাবলীল স্বপ্না এবার আসছে বিগ বসের ঘরে

Sapna Sappu

Mysepik Webdesk: এবছর বিগ বস সিজন ১৪ তে ১১ জনের নাম প্রকাশ্য করা হয়েছে। তবে সূত্রের খবর এই সিজনকে আরো বেশি রোমাঞ্চকর করতে চারজন প্রতিযোগীকে ওয়াইল্ড কার্ড এন্ট্রি দেওয়া হবে। তাদের মধ্যে একজন হলেন হিন্দি, গুজরাতি, ভোজপুরি ফিল্মে অভিনয় করা সাহসী অভিনেত্রী স্বপ্না সাপ্পু (Sapna Sappu)। বোল্ড অভিনয়ের জন্য তার নাম ফ্যানদের মুখে মুখে ঘোরে। সর্বভারতীয় সংবাদ সংস্থার রিপোর্ট অনুযায়ি আগামী সপ্তাহে বিগ বসের ঘোরে এন্ট্রি নিতে পারেন স্বপ্না।

আরও পড়ুন: সিনেমা হল খুলতে কী কী নিয়ম মেনে চলতে হবে, জানিয়ে দিল কেন্দ্র

https://www.instagram.com/p/CFyh8mopNTz/?igshid=vzyup94wz4nc

২০০-র বেশি ছবিতে কাজ করেছেন স্বপ্না। মিঠুন চক্রবর্তীর সঙ্গেও কাজ করেছেন তিনি। ডিস্কো ডান্সার, গুন্ডা ছবিতে মিঠুনের বোনের চরিত্রে অভিনয় করেছিলেন তিনি৷ ৯০ -র দশকের ক্রান্তি শাহের ছবিতে তাঁকে সবচেয়ে বেশি অভিনয় করতে দেখা গেছে৷ বি গ্রেড ছবিতে নিজের আগুন আন্দাজের জন্য তিনি বেশ চর্চায় থাকেন।

তবে স্বপ্না সাপ্পুর আসল নাম জরিনা শেখ। তার এরোটিক ওয়েব শো স্বপ্না ভাবির জন্য খুবই চর্চিত ছিলেন তিনি। সেই থেকেই তার নাম স্বপ্না ভাবি-ই হয়ে গিয়েছে। ইতিমধ্যেই তার এরোটিক ওয়েব শো-এর চারটি সিজন হয়ে গেছে।

আরও পড়ুন: করোনায় আক্রান্ত বাংলা সিনেমার প্রবাদপ্রতিম অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়, ভর্তি হলেন হাসপাতালে

https://www.instagram.com/p/CE_K1y5pJAR/?igshid=vh8i17lbas5x

শুধু তাই নয় স্বপ্না -র ব্যক্তিগত জীবন নিয়েও প্রচুর গসিপ রয়েছে। ২০১৩ সালে তিনি গুজরাতের এক ব্যবসায়ীকে বিয়ে করেন। তবে মাত্র ২ বছরের মধ্যে ২০১৫ সালে তাঁদের ডিভোর্স হয়ে যায়। স্বপ্না এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন তাঁর সেলিব্রিটি স্টেটাস থেকে ফায়দা তোলার জন্য তাঁকে বিয়ে করেছিলেন তাঁর স্বামী।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *