তৃণমূলে শত্রুঘ্ন সিনহা! তুঙ্গে রাজনৈতিক জল্পনা

Mysepik Webdesk: আগেই তৃণমূলে যোগ দিয়েছিলেন বিজেপির প্রাক্তন নেতা যশবন্ত সিনহা। এবার গুঞ্জন শোনা যাচ্ছে, তৃণমূলে যোগ দিতে চলেছেন শত্রুঘ্ন সিনহা। যদিও তৃণমূলের তরফ থেকে এখনও পর্যন্ত এই বিষয়ে কোনও অফিসিয়াল বিবৃতি দেওয়া হয়নি, তবে মনে করা হচ্ছে, আগামী ২১ জুলাই শহীদ দিবসের মঞ্চে বড়োসড়ো চমক দিতে চলেছে সর্বভারতীয় তৃণমূল কংগ্রেস। ইতিমধ্যেই এই বিষয়টি নিয়ে জোর গুঞ্জন শুরু হয়েছে তৃণমূল কর্মীদের অন্দরে।

আরও পড়ুন: প্রত্যেক বছর SSC এবং প্রাইমারি TET পরীক্ষা হবে, ঘোষণা করলেন ব্রাত্য বসু

সূত্রের খবর, আগামী ২১ জুলাই তৃণমূলের মঞ্চে শত্রুঘ্ন সিনহার পাশাপাশি আরও কয়েকজন হেভিওয়েট নেতা তৃণমূলে যোগ দিতে পারেন। এর আগেও অবশ্য তৃণমূলের সভায় তাঁকে দেখা গিয়েছিল। তৃতীয়বার তৃণমূল বাংলায় ক্ষমতায় আসার পর মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে শুভেচ্ছা জানিয়েছিলেন তিনি। তৃণমূল নেত্রীকে তিনি রয়্যাল বেঙ্গল টাইগারের সঙ্গেও তুলনা করেছিলেন। তবে তৃণমূলে যোগ দেওয়ার বিষয়ে তিনি একটিও শব্দ খরচ করেন নি।

আরও পড়ুন: রাজ্যে অ্যাসিস্ট্যান্ট প্রফেসরের পদে চলছে নিয়োগ, সত্তর যোগাযোগ করুন

প্রসঙ্গত, দীর্ঘদিন ধরেই শত্রুঘ্ন সিনহা বিজেপির সাংসদ থাকলেও গত বছরই তিনি বিজেপি ত্যাগ করেছেন। গতবছর লোকসভা নির্বাচনের আগেই তিনি বিজেপি ছেড়ে কংগ্রেসে যোগদান করেন। তবে আগামী দিনে তিনি কী তৃণমূলে যোগ দিচ্ছেন? এই প্রশ্নের উত্তর তিনি সরাসরি না দিলেও দিলেন অন্যভাবে। তিনি জানালেন, রাজনীতি সম্ভাবনার জায়গা, এখানে যখন তখন যা কিছুই হতে পারে। আগে থেকে কিছুই বলা সম্ভব নয়।

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *