Latest News

Popular Posts

ভিডিয়ো চ্যাটে দেখা গেল সৌরভ-বিরাট-রোহিতকে!

ভিডিয়ো চ্যাটে দেখা গেল সৌরভ-বিরাট-রোহিতকে!

Mysepik Webdesk: ভারতীয় ক্রিকেট দলে সবকিছু ঠিকঠাক আছে কি না, তা নিয়ে গত কয়েকদিন ধরেই জল্পনা চলছে র মধ্যে। একইসঙ্গে অধিনায়কত্ব বিতর্কেও বিদ্ধ হয়েছে ভারতীয় দল। এই বিতর্কে যে তিনটি নাম সবচেয়ে বেশি আলোচিত হয়েছে— বিরাট কোহলি, রোহিত শর্মা এবং বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি। যদিও এই তিন তারকাকে কি একসঙ্গে ভিডিয়ো চ্যাটে দেখা গেল?

আরও পড়ুন: ভারত বনাম দক্ষিণ অফিকা: ২য় টেস্টে বাদ পড়তে পারেন পুজারা

হ্যাঁ, এটা সত্যি যে, তিন তারকা সৌরভ গাঙ্গুলি, বিরাট কোহলি এবং রোহিত শর্মা একসঙ্গে ভিডিয়ো কলে হাজির হয়েছিলেন! অনেক মজার কথাও শোনা গেল এই ভিডিয়োতে। এছাড়াও, দাদা ভারতীয় দলের দুই অধিনায়ক কোহলি এবং রোহিত দু’জনের জন্যই পিৎজা অর্ডার করেছিলেন। আপনি নিশ্চয়ই ভাবছেন, কীভাবে এমন হল? কারণ দাদা তো করোনা আক্রান্ত।

এটি একটি স্পুফ ভিডিয়ো ছিল, যেখানে তিন তারকার বিভিন্ন ভিডিয়ো চ্যাটের অংশ রাখা হয়েছিল। এই ভিডিয়োটি ইউটিউবে তৈরি করেছেন একজন ইউটিউবার ‘দ্য কভার্ট ইন্ডিয়ান’। ভিডিয়োটি ৩০ ডিসেম্বর ২০২১-এ সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হয়েছিল। আপনি যদি হঠাৎ ভিডিয়োটি দেখেন, তাহলে আপনার বোঝার উপায় নেই যে, এটা তৈরি করা হয়েছে। আপনি বিশ্বাস করবেন যে, এই ভিডিয়োটি বাস্তব, সেখানে তিনজন তারকাকে একসঙ্গে ভিডিয়ো কলে দেখা গেছে। আদতে তা কিন্তু নয়।

আরও পড়ুন: বিরাট-রোহিতের মধ্যে কোনও বিরোধ নেই: চেতন শর্মা

ভিডিয়োটিতে জোড়া হয়েছে তিনটি আলাদা আলাদা ভিডিয়ো। এতে ছিল সুনির্দিষ্ট বিবৃতি। ছিল একটি নির্দিষ্ট স্ক্রিপ্টও। এভাবেই মূল ভিডিয়োটি এডিটিং করা হয়েছে। এতে একজন ফুড ডেলিভারি বয় দেখা যাচ্ছে। যিনি রেড পিৎজা এবং হোয়াইট পিৎজা অর্ডার করার কথা বলছেন। এই নির্দেশ দিয়েছেন স্বয়ং সৌরভ গাঙ্গুলি। আপনি নিশ্চয়ই ভাবছেন, রেড পিৎজা আর হোয়াইট পিৎজা কী? ব্যাপারটা প্রতীকী। সম্প্রতি বিরাট কোহলিকে লাল বলের ক্রিকেট অর্থাৎ টেস্ট দলের অধিনায়ক হিসাবে বহাল রাখা হয়েছিল। অন্যদিকে, রোহিত শর্মাকে সাদা বলের ক্রিকেট অর্থাৎ টি-২০ এবং ওয়ানডে দলের নিয়মিত অধিনায়ক হিসেবে নিয়োগ করা হয়। একেও মূলত মজা করে এখানে রেড পিৎজা এবং হোয়াইট পিৎজা বলা হয়েছে।

এই ভিডিয়োতে হোস্ট জিজ্ঞাসা করেছেন, এই লাল পিৎজা এবং সাদা পিৎজার মালিকানা নিয়ে দলের মধ্যে কিছু বিরোধ আছে কি না। যার জবাবে সৌরভ বলেন, এগুলো কেবলইবানানো গল্প, গুজব, এ-এমন কিছু নয়। রোহিত-বিরাটের মধ্যে বিবাদের খবরও ছড়ানো হচ্ছে। জবাবে রোহিত বলেছেন, পজিটিভিটি ছড়িয়ে দিতে।

আরও পড়ুন: ৮৩: রুপোলি পর্দায় সোনালি স্মৃতি

এছাড়াও, এই ভিডিয়োয় আপনি কোহলি এবং সৌরভের মধ্যে সাম্প্রতিক বিতর্কের একটি আভাসও পাবেন। দক্ষিণ আফ্রিকা সফরে যাওয়ার আগে বিরাট সাংবাদিক সম্মেলনে বলেছিলেন, টি-টোয়েন্টি অধিনায়কত্ব ছাড়ার জন্য তাঁর সঙ্গে কেউ কথা বলেননি। যদিও এর আগে সৌরভ গাঙ্গুলি আগেই বলেছিলেন, বিরাটকে অধিনায়কত্ব না ছাড়ার জন্য অনুরোধ করা হয়েছিল। এই ভিডিয়োয় হোস্ট ইউটিউবারকে অনেক মজার মজার প্রশ্ন জিজ্ঞাসা করতে দেখা যায়। প্রশ্নগুলির উত্তরও সম্পাদিত পদ্ধতিতে দিচ্ছেন তিন তারকা। পুরো ভিডিয়োটি তৈরি করা হয়েছে পিৎজা ডেলিভারির ধারণার উপর।

টাটকা খবর বাংলায় পড়তে লগইন করুন www.mysepik.com-এ। পড়ুন, আপডেটেড খবর। প্রতিমুহূর্তে খবরের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজটি লাইক করুন। https://www.facebook.com/mysepik

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *