ভুয়ো ভ্যাকসিন কাণ্ডের প্রতিবাদে কলকাতা পুরসভা অভিযানে নেমে গ্রেফতার সায়ন্তন-অগ্নিমিত্রা

Mysepik Webdesk: দক্ষিণ কলকাতার কসবা এলাকার ভুয়ো ভ্যাকসিন কাণ্ডের প্রতিবাদে নেমেছে রাজ্য বিজেপি। ইতিমধ্যেই শহরে শুরু হয়ে গিয়েছে অশান্তি। সোমবার দুপুর সোয়া একটা নাগাদ বিজেপি কর্মী-সমর্থকরা মিছিল করে সেন্ট্রাল অ্যাভিনিউতে পৌঁছালে পুলিশ সেখানে ব্যারিকেড লাগিয়ে সেই মিছিল আটকানোর চেষ্টা করে। ব্যারিকেট ভেঙে বিজেপি কর্মীরা ঢোকার চেষ্টা করলে পুলিশের সঙ্গে লেগে জয় ধস্তাধস্তি। তারপরেই ওই মিছিল থেকে আটক করা হয় সায়ন্তন বসু, বিধায়ক অগ্নিমিত্রা পালকে।

আরও পড়ুন: অটোয় পাশাপাশি বসলে করোনা হয় না যত দোষ ট্রেনের ক্ষেত্রে, ফের রাজ্য সরকারকে আক্রমণ তথাগতর

দিনহাটার বিজেপি বিধায়ক মিহির গোস্বামী অভিযোগ করেন, পুলিশ তাঁর বুকে আঘাত করেছে। তাঁকেও গ্রেফতার করা হয় মিছিল থেকে। এদিন দুপুর ১টা নাগাদ বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের নেতৃত্বে মিছিল করে বিজেপি কর্মীরা কলেজ স্ট্রিট থেকে ওয়েলিংটনের দিকে আসছিলেন। ওই রাস্তায় পুলিশ ব্যারিকেট করে দেওয়ায় মিছিলের রাস্তা পরিবর্তন করে গণেশ চন্দ্র অ্যাভিনিউ হয়ে সেন্ট্রাল অ্যাভিনিউয়ের দিকে যাওয়ার চেষ্টা করে। সেখানেও পুলিশ ব্যারিকেট করে দেওয়ায় সেই ব্যারিকেট ভাঙার চেষ্টা করে বিজেপি কর্মীরা।

আরও পড়ুন: জ্বালানির ঐতিহাসিক মূল্যবৃদ্ধি, অদ্ভুত ট্যাগলাইনে টুইটারে মোদিকে বিঁধলেন অভিষেক-পার্থ

পুলিশের অভিযোগ আগে থেকে ওই মিছিলের কোনও অনুমতি নেওয়া ছিল না। অনুমতি চাওয়া হলে করোনা আবহে মিছিলে বহু লোক সমাগম হবে বলে সেই অনুমতি দেয়নি পুলিশ। যদিও পুলিশের কাছে আগে থেকেই খবর ছিল এই মিছিলের। সেই কারণে আগে থেকে সমস্ত প্রস্তুতি সেরে রেখেছিলো কলকাতা পুলিশ। মিছিল ছত্রভঙ্গ করার জন্য ব্যবস্থা রাখা হয়েছিল জল কামানের। মোতায়েন করা হয়েছিল প্রচুর সংখ্যক কুইক রেসপন্স টিমও।

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *