Latest News

Popular Posts

৭ জানুয়ারী পর্যন্ত বাণিজ্যনগরীতে জারি ১৪৪ ধারা

৭ জানুয়ারী পর্যন্ত বাণিজ্যনগরীতে জারি ১৪৪ ধারা

Mysepik Webdesk: ৭ জানুয়ারী, ২০২২ পর্যন্ত মুম্বইতে ১৪৪ ধারা জারি থাকবে। করোনা ভাইরাসের দ্রুত সংক্রমণ বৃদ্ধির কারনে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এ কথা জানিয়েছেন মুম্বই পুলিশ। করোনা সংক্রমণের (Covid 19) বাড়বাড়ন্ত রুখতে ১৪৪ ধারা জারি করা হল মুম্বইয়ে। বাণিজ্যনগরে ৩০ ডিসেম্বর থেকে ৭ জানুয়ারি পর্যন্ত ১৪৪ ধারা জারি করেছে মুম্বই প্রশাসন। পাশাপাশি জারি করা হয়েছে একাধিক সতর্কতা।

আরও পড়ুন: ‘করোনার তৃতীয় ঢেউ শুরু হয়ে গিয়েছে’, ঘোষণা বিহারের মুখ্যমন্ত্রীর

নতুন করে যে কড়া বিধিনিষেধ জারি করা হয়েছে, তাতে বলা হয়েছে, কোনও বদ্ধ বা খোলা জায়গা, যেমন রেস্তোরাঁ, হোটেল, পাব, বারে কোনওরকম পার্টি করা যাবে না। দেশে ওমিক্রনের সংক্রমণ ও কোভিড আতঙ্কের কারণেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানিয়েছেন মুম্বই পুর প্রশাসন। ওই নির্দেশে আরও বলা হয়েছে, এই আদেশ লঙ্ঘনকারী যেকোন ব্যক্তি ভারতীয় দণ্ডবিধি ১৮৬০-র ১৮৮ ধারার অধীনে শাস্তিযোগ্য হবেন। এছাড়াও মহামারী রোগ আইন ১৮৯৭ এবং জাতীয় দুর্যোগ ব্যবস্থাপনা আইন ২০০৫ এবং প্রযোজ্য অন্যান্য আইনি বিধানের অধীনেও শাস্তি পাবেন তারা।

টাটকা খবর বাংলায় পড়তে লগইন করুন www.mysepik.com-এ। পড়ুন, আপডেটেড খবর। প্রতিমুহূর্তে খবরের আপডেট পেতে আমাদের ফেসবুক পেজটি লাইক করুন। https://www.facebook.com/mysepik

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *