আন্দোলনকে রাজনৈতিক ষড়যন্ত্র হিসাবে দেখা অপরাধ: প্রিয়াঙ্কা গান্ধি

Priyanka Gandhi

Mysepik Webdesk: বৃহস্পতিবার জাতীয় কংগ্রেসের জেনারেল সেক্রেটারি প্রিয়াঙ্কা গান্ধি বঢরা উত্তরপ্রদেশের রামপুর যাচ্ছিলেন। পথে দুর্ঘটনার পরে প্রিয়াঙ্কাকে নিজের গাড়ির কাচ পরিষ্কার করতে দেখা গেছে। উইন্ডস্ক্রিন পরিষ্কার করার সময়, প্রিয়াঙ্কার ছবি ভাইরাল হয়ে গিয়েছিল। উত্তরপ্রদেশ সরকারের সংখ্যালঘু কল্যাণ মন্ত্রী মহসিন রাজা বলেছেন, কংগ্রেসের নেতাদের কাচের বদলে মুখ পরিষ্কার করা উচিত।

আরও পড়ুন: মধ্যবিত্তের মাথায় হাত, ফের একধাক্কায় ২৫ টাকা বাড়ল রান্নার গ্যাসের দাম

প্রিয়াঙ্কা যখন রামপুরের দিকে যাচ্ছিলেন, তখন বাইপাসের ওপর আচমকা কনভয়ের একটি গাড়ি চাকা পিছলে চারটি গাড়িকে ধাক্কা মারে। অল্পের জন্য রক্ষা পান রাজীব-তনয়া। এই দুর্ঘটনাটি ঘটেছিল কারণ প্রিয়াঙ্কার গাড়ির কাঁচটি পরিষ্কার ছিল না এবং তার ড্রাইভারের দৃশ্যমানতায় সমস্যা ছিল বলে। তবে এই ঘটনায় কেউ আহত হননি, এটাই স্বস্তির বিষয়।

আরও পড়ুন: ট্র্যাক্টর সমাবেশে নিহত কৃষকের পরিবারের সঙ্গে দেখা করতে রামপুর যাচ্ছেন প্রিয়াঙ্কা গান্ধি

কৃষকদের ইস্যুতে সংসদ থেকে সড়ক উত্তাল। এই প্রসঙ্গে, কংগ্রেসের সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধি বৃহস্পতিবার উত্তরপ্রদেশের রামপুরের দিবদিবা গ্রামে পৌঁছেছিলেন এবং ২৬ জানুয়ারি দিল্লিতে ট্র্যাক্টর সমাবেশে নিহত কৃষক নবরিত সিংয়ের শেষকৃত্যে শামিল হয়েছিলেন। প্রিয়াঙ্কা বলেছিলেন যে, ”নতুন কৃষি আইন কৃষকদের বিরুদ্ধে। তবে এর চেয়েও বড় অপরাধ হল শহিদকে সন্ত্রাসবাদী বলা এবং তাঁদের আন্দোলনকে রাজনৈতিক ষড়যন্ত্র হিসাবে দেখা।”

এই সংক্রান্ত আরও খবর:

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *