দিল্লির বিস্ফোরণে চাঞ্চল্যকর তথ্য, বিস্ফোরণস্থলের অদূরে মিলল খামবন্দি চিঠি

Mysepik Webdesk: গতকাল অর্থাৎ শুক্রবার ইজরায়েলি দূতাবাসের অদূরে একটি আইইডি বিস্ফোরণের ঘটনা ঘটেছে। সেই ঘটনাস্থল থেকে সামান্য দূরে উদ্ধার হয়েছে একটি খামবন্দি চিঠি। বিস্ফোরণের তদন্তে নেমে গোয়েন্দারা উদ্ধার করেছে ওই চিঠি। যদিও ওই চিঠির বিষয়বস্তু নিয়ে কোনও রকম মন্তব্য করেন নি তদন্তকারী আধিকারিকরা। তবে তাঁরা জানিয়েছেন, চিঠির বক্তব্য থেকে জানা গিয়েছে, ইজারায়েলি দূতাবাসকেই টার্গেট করা হয়েছিল বিস্ফোরণের জন্য। শুধু তাই নয়, ওই মৃদু বিস্ফোরণকে ট্রেলর হিসেবেই চিঠিতে উল্লেখ করা হয়েছে।

আরও পড়ুন: ৬৬ দিন পর কী অবস্থায় কৃষক আন্দোলন?

Delhi blast: Small bomb detonates near Israeli embassy in Indian capital -  BBC News

তদন্তে নেমে গোয়েন্দাদের হাতে উঠে এসেছে একটি ভিডিও ফুটেজ। সেই ফুটেজে দেখা গিয়েছে, একটি ট্যাক্সি থেকে নেমে দুই ব্যক্তি। তারাই ইজরায়েলি দূতাবাসের কাছে একটি ফুল গাছের টবের মধ্যে বিস্ফোরক রেখে চলে যায়। সঠিকভাবে ওই দুই ব্যক্তিকে চিহ্নিত করা না গেলেও এখনও পর্যন্ত সন্দেহভাজন হিসেবে দু’জনকে গ্রেফতার করা হয়েছে। পাশাপাশি ট্যাক্সির ড্রাইভারকে ডেকে এনে সন্দেহভাজনদের স্কেচও আঁকানো হচ্ছে।

আরও পড়ুন: দিল্লিতে ইজরায়েলের দূতাবাসের সামনে বিস্ফোরণ

Delhi Blast Live Updates: Jaish-ul-Hind claims responsibility, agencies  verifying Telegram chat - India News

গতকাল নয়াদিল্লিতে ইজরায়েলের দূতাবাসের কাছে ওই বিস্ফোরণের ঘটনাটি ঘটেছে। ওই সময় নয়াদিল্লিতে ‘বিটিং দ্য রিট্রিট’ অনুষ্ঠান চলছিল। দিল্লি পুলিশ জানিয়েছে, এটি খুবই মৃদু বিস্ফোরণের ঘটনা। বিস্ফোরণের ফলে তেমন কোনও ক্ষয়ক্ষতির খবর পাওয়া না গেলেও বিস্ফোরণের আওয়াজে তিনটি গাড়ির কাঁচ ভেঙে গিয়েছে বলে জানা গেছে। জিন্দল হাউসের বাইরে এপিজে আবদুল কালাম রোডেঘটনাটি ঘটেছে ঠিক বিকেল ৫ টা ৫ মিনিট নাগাদ।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *