রূপকথা গড়ে ম্যাঞ্চেস্টার সিটিকে বিদায় জানালেন সার্জিও আগুয়েরো

Sergio Aguero 1

Mysepik Webdesk: দীর্ঘ দশ বছর তিনি খেলেছেন ম্যাঞ্চেস্টার সিটিতে। বহু সুখ দুঃখের সাথি তিনি। এই ব্রিটিশ ক্লাবকে উচ্চতায় তোলার পিছনে তাঁর ভূমিকা অপরসীম। তিনি সার্জিও কুন আগুয়েরো। ম্যান সিটির হয় নিজের শেষ ম্যাচ খেলে নিলেন এই আর্জেন্টিনীয় ফুটবলার। তাঁকে প্রিমিয়ার লিগ ইতিহাসের অন্যতম সেরা স্ট্রাইকার বলা হয়। সেই স্ট্রাইকার একাধিক রেকর্ড গড়ে, শতাধিক গোল করে তাঁর প্রিয় ম্যান সিটিকে বিদায় জানালেন।

আরও পড়ুন: মহামারির সময় প্রতিদিন প্রায় ৩০০ দুস্থের মুখে মাত্র ২ টাকায় অন্ন তুলে দেবে বিরাটি বাঙাল ব্রিগেড

https://twitter.com/ManCity/status/1396817708868640770?s=20

রবিবার সিটির এতিহাদ স্টেডিয়াম সাক্ষী থাকল এই ঘটনার। এভারটনের বিরুদ্ধে খেলায় ৬০ মিনিটে মাঠে নামেন আগুয়েরো। শুধু মাঠেই নামলেন না ৭১ এবং ৭৬ মিনিটে গোল করে দলের ব্যবধান বাড়াতে সাহায্য করলেন। এই গোলের পরে তিনি ভেঙে দিলেন ওয়েন রুনির করা ১৮৩ গোলের রেকর্ড। আর আগুয়েরোর এই ফেয়ারওয়েল ম্যাচে ম্যান সিটিও ৫-০ গোলে উড়িয়ে দিল এভারটনকে।

আরও পড়ুন: অলিম্পিকে ভারত থেকে আরও বেশি ব্যাডমিন্টন খেলোয়াড় থাকলে পদকের আশা বেড়ে যেত, একান্ত সাক্ষাৎকারে বললেন প্রণীথ

ম্যাচ শেষে ম্যান সিটি কোচ পেপ গার্দিওলা অশ্রুভরা নয়নে সটান বলে দিলেন, “আগুয়েরোর শূন্যস্থান কখনোই পূরণ করতে পারব না। আমরা তোমাকে ভালোবাসি।” আর দলকে ৫টি লিগ-সহ ১৫টি মুখ্য ট্রফি এবং ২৬০ গোল করে ক্লাব ইতিহাসের সর্বোচ্চ গোলদাতা আগুয়েরো আবেগাপ্লুত কণ্ঠে বলে উঠলেন, “বড় অদ্ভুত লাগছে। কোনও একটা ক্লাবে ১০ বছর কাটিয়ে দেওয়া সহজ নয়। আমার জন্য বিরাট সম্মান এটি।” তাঁকে ম্যাচ শেষে দেওয়া হয় গার্ড অফ অনার। তবে এখনো একটি ম্যাচ বাকি রয়েছে ম্যান সিটির। তা হল ম্যাঞ্চেস্টার সিটির ইতিহাসের মহা গুরুত্বপূর্ণ ম্যাচ, চ্যাম্পিয়ন্স লিগ ফাইনাল। সেই ম্যাচে আগুয়েরো মাঠে নেমে নতুন কোনও মিথ তৈরি করতে পারেন কিনা, তা সময়ই বলবে।

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *