কালীপুজোর উদ্বোধন যাওয়ায় ফেসবুকে প্রাণনাশের হুমকি পেলেন শাকিব

Mysepik Webdesk: উত্তর কলকাতার পরেশ পালের কালীপুজো উদ্বোধন করতে এসে মহাবিপদে পড়লেন বাংলাদেশের সর্বকালের অলরাউন্ডার শাকিব-আল-হাসান। একজন মুসলিম হয়েও কীভাবে তিনি কালীপুজোর উদ্বোধন করতে কলকাতায় এলেন, সেই প্রশ্ন করে তাঁকে ফেসবুক লাইভে এসে প্রাণনাশের হুমকি দিয়েছেন মহসিন তালুকদার নাম বাংলাদেশের এক ব্যক্তি। শেষমেশ পরিস্থিতি এতটাই ঘোরালো হয়ে যায় যে বাধ্য হয়ে শাকিব নিজের ইউটিউব চ্যানেলে ক্ষমা চাইতে বাধ্য হলেন।

আরও পড়ুন: করোনা আক্রান্তের সংস্পর্শে এসে ফের আইসোলেশনে গেলেন ব্রিটিশ প্রধানমন্ত্রী

Shakib Al Hasan receives death threat on Facebook Live | Cricket News –  India TV

কাঁকুড়গাছির পরেশ পালের কালীপুজোর উদ্বোধন করতে ভারতে এসেছিলেন শাকিব। তার ঠিক পরের দিনই তিনি বাংলাদেশ ফিরে যান। রবিবার রাতে মহসিন তালুকদার নামে এক ব্যক্তি ফেসবুক লাইভে রীতিমতো একটি ধারালো অস্ত্র উঁচিয়ে শাকিবকে হত্যা করার হুমকি দেন। সিলেট জেলার বাসিন্দা মহসিন বলেন, শাকিবকে হত্যা করতে তিনি পায়ে হেঁটেই ঢাকা শহরে পৌঁছাবেন। তার দাবি, কলকাতায় গিয়ে কালীপুজোর উদ্বোধন করার জন্য শাকিবকে বাংলাদেশের মানুষের কাছে ক্ষমা চাইতে হবে। পরদিন সকালে অবশ্য মহসিন ফের ফেসবুক লাইভে এসে গোটা ঘটনার জন্য ক্ষমা চান।

আরও পড়ুন: আর মাত্র দু’টি ট্রায়াল বাকি, ডিসেম্বরেই বাজারে আসতে চলেছে করোনা ভ্যাকসিন

একজন আন্তর্জাতিক মানের ক্রিকেটারকে প্রাণনাশের হুমকি দেওয়ার পরেই নড়েচড়ে বসে সিলেটের পুলিশ। বাংলাদেশের সাইবার অপরাধ দমন শাখা এই ঘটনার তদন্তে নেমে যায়। অন্যদিকে পরিস্থিতি বেগতিক দেখে নিজের ইউটিউবে চ্যানেলে শাকিব একটি ভিডিও পোস্ট করে গোটা ঘটনার জন্য ক্ষমা চেয়ে নিয়ে শাকিব নিজেকে সাচ্ছা মুসলমান বলে দাবি করে জানান, তিনি কালীপুজোয় কলকাতা এসেছিলেন ঠিকই, তবে কোনও পুজো উদ্বোধন করেন নি।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *