আসন্ন আই লিগে ‘ব্ল্যাক প্যান্থার্স’দের টেকনিক্যাল ডিরেক্টরের দায়িত্বে শংকরলাল

Mysepik Webdesk: স্প্যানিশ কোচ হাবিয়া থাকছেনই, পাশাপাশি আসন্ন আই লিগে যাতে দল ভালো ফল করতে পারে, তার জন্য টেকনিক্যাল ডিরেক্টর হিসেবে দায়িত্ব দেওয়া হতে চলেছে ভবানীপুরের কোচ শংকরলাল চক্রবর্তীকে। কোন পথে দল খেলবে, তা আগে থেকে ঠিক করতে শীঘ্রই কোচ হাবিয়া এবং শংকরলালকে নিয়ে আলোচনায় বসবেন সাদা-কালো কর্তারা।

আরও পড়ুন: পিএসজির কোচের পদ থেকে বরখাস্ত টুশেল, নেইমারদের কোচ হওয়ার দৌড়ে এগিয়ে পচেত্তিনো

123-year-old Mohammedan Sporting Club to shut down

প্রথম থেকেই মহামেডান স্পোর্টিং শিবিরে স্পেনের কোচ হাবিয়ার দল গঠন নিয়ে কিছুতেই খুশি হতে পারছিলেন না কর্মকর্তারা। কিন্তু গোটা বছরের চুক্তি অনুযায়ী তাঁকেও বাদ দেওয়া সম্ভব নয়। সেক্ষেত্রে বুদ্ধি করে একজন স্থানীয় অভিজ্ঞ কোচকে দলের সঙ্গে জুড়ে দেওয়ার সিদ্ধান্ত নিলেন ক্লাবের কর্মকর্তারা। সেই কারণেই ঠিক হয়, কোচ হাবিয়ার পাশাপাশি দলের টেকনিক্যাল ডিরেক্টর হিসেবে জুড়ে দেওয়া হবে শংকরলালকে।

আরও পড়ুন: জন্মদিনে স্মরণ: দিলীপ দোশি

এদিকে আজই কলকাতায় এসে পৌঁছেছেন বাংলাদেশের জাতীয় দলের অধিনায়ক জামাল ভুঁইয়া। তবে এখনই তিনি কলকাতায় এসে দলের সঙ্গে হোটেলে থাকতে পারবেন না। আই লিগের নিয়মবিধি মেনে আগে তাঁর কোভিড টেস্ট করানো হবে। সেই রিপোর্ট নেগেটিভ এলে তারপরেই তিনি দলের সঙ্গে হোটেলে থাকার অনুমতি পাবেন। এদিন কলকাতায় পা রেখে জামাল বলেন, “বাংলাদেশ আর কলকাতায় সব কিছুই একই রকম। তাই মানিয়ে নিতে কোনও অসুবিধা হবে না। আমাদের দেশের মতো এখানেও সবাই ফুটবল ভালোবাসে। তবে আপশোস তো একটা আছেই। আমাদের খেলা দেখতে মাঠে কোনও দর্শক আসবে না। এটাই যা খারাপ লাগছে।”

এই সংক্রান্ত আরও খবর:

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *