কঙ্গনাকে সমর্থন করায় বিগ বসের প্রাক্তন প্রতিযোগীকে মারধরের অভিযোগ শিবসেনা বিরুদ্ধে

Bollywood

Mysepik Webdesk: বেশ কয়েক মাস ধরে খবরের শিরোনামে চলে আসছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত।মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের দলের সঙ্গে বলিউড অভিনেত্রীর কিছু বিষয় নিয়ে সংঘাত দেখা দেয়। এবারে কঙ্গনাকে সমর্থন করায় মারধর করা হল আর জে প্রীতম সিং এবং তাঁর বাবা-মাকে। সম্প্রতি এমনই অভিযোগ করেছে বিগ বসের প্রাক্তন প্রতিযোগী।

আরও পড়ুন: প্রেমিককেই বিয়ে করলেন গওহর

সম্প্রতি বিগ বস সিজিন ৮-এর প্রতিযোগী আর জে প্রীতম সিং নাগপুরের কপিল নগর থানায় একটি অভিযোগ দায়ের করেন। প্রীতম অভিযোগ করেন, বাবার অবসরের পর নাগপুরে তাঁরা একটি খাবারের দোকান শুরু করেন। বাবা-মায়ের সঙ্গে একযোগে তাঁদের ওই খাবারের দোকানের ব্যবসা বেশ ভালই চলছিল। সম্প্রতি কঙ্গনাকে সমর্থন করে বেশ কয়েকটি টুইট করেন প্রীতম। এরপরই করণ তুলি এবং রিচি নামে ২ যুবক তাঁর দোকানে ভাঙচুর চালান বলে অভিযোগ। করণ তুলি এবং রিচি দুজনেই শিবসেনার স্থানীয় কর্মী। কঙ্গনা রানউতকে সমর্থনের জেরেই তাঁর এবং তাঁর পরিবারের উপর করণ তুলি এবং রিচি ওই হামলা চালান বলে অভিযোগ। ওই ঘটনার পরপরই প্রীতম স্থানীয় থানায় গিয়ে দুজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।

আরও পড়ুন: সবুজ মনোকিনিতে গোয়ায় মালাইকা

আর জে প্রীতম থানায় অভিযোগ দায়ের করার পরই মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের উদ্দেশ্যে একটি টুইটও করেন। তাতে তিনি উদ্ধব ঠাকরে যাতে শিবসেনার স্থানীয় কর্মী, সমর্থকদে নজরে রাখেন, সেই আবেদন করেন। এছাড়াও টিম কঙ্গনা রানাউতকে সমর্থন করায়, তাঁর উপর যেভাবে হামলার ঘটনা ঘটে, তা একেবারেই ঠিক নয় বলেও মন্তব্য করেন প্রীতম। ২৬ ডিসম্বরের ওই ঘটনার পর প্রীতম মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর পাশাপাশি বিজেপি নেতা দেবেন্দ্র ফড়ণবীশের সাহায্যও চান।

Facebook Twitter Email Whatsapp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *