মহাকাশে পর্ন শুটিং! এলন মাস্কের সংস্থা স্পেস এক্স-এর সঙ্গে যোগাযোগ করল নাফটি

Mysepik Webdesk: প্রাপ্তবয়স্কদের জন্য বানানো সিনেমায় বৈচিত্র আনতে সবসময়ই পর্ন ইন্ডাস্ট্রিগুলি অভিনব চিন্তাভাবনা করে থাকে। তবে আরও একধাপ এগিয়ে এবার মহাকাশে পর্ন সিনেমার শুটিং করতে চলেছে জনপ্রিয় পর্ন নির্মাণকারী সংস্থা নাফটি। জানা গিয়েছে, সংস্থাটি ইতিমধ্যেই মহাকাশে পর্ন শুট করার জন্য এলন মাস্কের কোম্পানি স্পেস এক্স-এর সঙ্গে একটি প্রাইভেট প্যাসেঞ্জের স্পেস প্রোগ্রাম ব্যবহার করার বিষয়ে আলোচনাও করেছে।

আরও পড়ুন: ‘মানিকে মাগে হিথে’: মহাদেশ কাঁপানো গানের গায়িকা আসছেন ভারতে

পর্ন নির্মাণকারী সংস্থা নাফটি জানাচ্ছে, তারা সবসময় তাদের দর্শকদের জন্য এমন কন্টেন্ট তৈরি করতে চায়, যা তাদের ভিউয়ার বাড়াবে। যদিও ভিউয়ার বাড়ানোর জন্যে এমন অভিনব পন্থা কেউ এর আগে নেওয়ার কথা ভেবেছে, এমনটাও শোনা যায়নি। ব্রিটিশ সংবাদমাধ্যম ‘ডেলি স্টার’ জানাচ্ছে, ইতিমধ্যেই সংস্থাটি পর্নষ্টার লেক্সি লুনাকে রকেটের মাধ্যমে মহাকাশে পাঠানোর প্রক্রিয়া শুরু করেছে। তিনিই মহাকাশে গিয়ে পর্ন ভিডিও শুট করবেন।

আরও পড়ুন: দু’শো কোটিরও বেশি টাকা তছরুপের মামলায় ইডির মুখোমুখি জ্যাকলিন ফার্নান্ডেজ

প্রসঙ্গত, এতদিন পর্যন্ত মহাকাশে যাওয়ার সুযোগ কেবল পেতেন শুধুমাত্র প্রশিক্ষণপ্রাপ্ত মহাকাশচারী ও বিজ্ঞানীরাই। কিন্তু ধনকুবের এলন মাস্কের উদ্যোগে এবার সেই সুযোগ পেতে চলেছে সাধারণ মানুষেরাও। এমনকি, সদ্য মহাকাশ থেকে ঘুরে এসেছেন বেশ কয়েকজন সাধারণ নাগরিকও। এবার সেই সংস্থা ‘স্পেসএক্স’-এর মহাকাশযানেই মহাশূন্য়ে যাবেন লেক্সি, জাট তোড়জোড় শুরু হয়ে গিয়েছে ইতিমধ্যেই।

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *