জল্পনা সত্যি হল, বিজেপির রোড শো-এ গরহাজির শোভন-বৈশাখী

bjp road show

Mysepik Webdesk: জল্পনাই সত্যি হল। বিজেপির রোড শো-এ আসলেন না শোভন চট্টোপাধ্যায়। এর ফলে চরম অস্বস্তিতে পড়ল রাজ্যের গেরুয়া শিবির। যদিও মুকুল রায়, কৈলাস বিজয়বর্গীয় এ দিনের মিছিলে হাজির ছিলেন। বিজেপির পক্ষ থেকে এই রোড শো-কে শোভন চট্টোপাধ্যায়ের কামব্যাক হিসেবেই দেখানোর কথা ছিল। রোড শো -এর মূল আকর্ষণও ছিলেন শোভন-বৈশাখী। রাজ্য বিজেপির কলকাতা জোনের পর্যবেক্ষকের দায়িত্ব দেওয়ার পর এটাই শোভনের প্রথম রোড শো। রবিবার রাত পর্যন্ত মিছিলের আয়োজন নিয়ে গোলপার্কের ফ্ল্যাটে বিজেপির নেতাদের সঙ্গে বৈঠকও করেন শোভন চট্টোপাধ্যায়। ওই বৈঠকে হাজির ছিলেন বৈশাখীও।

আরও পড়ুন: কিছু নেতা কর্মীদের ‘চাকর-বাকর’ ভাবেন, ফের দল-বিরোধী মন্তব্য রাজীবের

Sovan Chatterjee Fire And Emergency Services And Housing Minister Resigned  From West Bengal Cabinet - पश्चिम बंगाल : शोभन चटर्जी ने ममता के कैबिनेट से  दिया इस्तीफा - Amar Ujala Hindi News Live

জানা গিয়েছে, শেষ মুহূর্তে নাকি বিজেপির অফিস থেকে বৈশাখীকে ফোন করে জানানো হয়েছে তাঁর রোড শো -এ আসার প্রয়োজন নেই। আর তখন থেকেই জল্পনা শুরু হয়েছিল, রোড শো-এ যেখানে বৈশাখী আসছেন না, সেখানে আদৌ কী আসবেন শোভন চট্টোপাধ্যায়? সেই জল্পনাই এবার সত্যি হল। যদিও শোভন- বৈশাখীকে বোঝাতে তাঁদের ফ্ল্যাটে হাজির হয়েছিলেন রাজ্য বিজেপির নেতারা। তাঁদের বোঝানোরও চেষ্টা করা হয়েছিল, কিন্তু তাতে যে একটুও চিড়ে ভেজেনি, তা কার্যত স্পষ্ট হয়ে গেল মিছিলের সময়। এ দিন সকাল থেকেই রোড শোর আয়োজনে শোভন- বৈশাখীর ছবি নিয়ে হাজির হয়েছিলেন বহু বিজেপি সমর্থক।

আরও পড়ুন: আমন্ত্রিত নন, তাই শোভনের রোড শো-এ যাচ্ছেন না বৈশাখী

Baishakhi Banerjee Wiki, Biography, Age, Husband, Images & More - News Bugz

এদিকে বুধবারের এই রোড শো -এর জন্য আগে থেকে পুলিশের কাছে অনুমতি চাওয়া হলেও সেই অনুমতি মেলেনি। তাই সকাল থেকেই মিছিল ঘিরে পুলিশের সঙ্গে বিজেপি নেতাদের চাপানউতোর শুরু হয়। অফিস টাইমে মোমিনপুর থেকে মুরলীধর সেন লেন পর্যন্ত মিছিলের রুট নিয়েও পুলিশের আপত্তি ছিল। সেই কারণে একাধিকবার রুট বদলাতে হয় মিছিলের। শেষ পর্যন্ত মোমিনপুর থেকে হেস্টিংসে দলের দফতর পর্যন্ত মিছিল করে বিজেপি নেতা-সমর্থকরা।

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *