বৈশাখীর সিঁথিতে সিঁদুর পরিয়ে দিচ্ছেন শোভন, ছবি ভাইরাল হতেই কড়া প্রতিক্রিয়া শোভন-পুত্রের

Mysepik Webdesk: বিজয়া দশমীর দিন দেবী দুর্গার সামনে বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের সিঁথিতে সিঁদুর পরিয়ে দিচ্ছেন প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই শোভনের বিরুদ্ধে নিজের ক্ষোভ উগরে দিয়েছিলেন শোভনের শশুরমশাই তথা রত্না চট্টোপাধ্যায়ের বাবা দুলাল দাস। এবার সেই ছবি নিয়ে মুখ খুললেন শোভন-পুত্র ঋষি চট্টোপাধ্যায়। তিনি সংবাদমাধ্যমকে বলেন, “ওঁরা বহু চেষ্টা করে যাচ্ছেন নিজেদেরকে রোমান্টিক জুটি হিসেবে উপস্থাপনা করার, কিন্তু আদপে ওঁরা চরম বেলেল্লাপনা করে বেড়াচ্ছেন।”

আরও পড়ুন: কংগ্রেস-বাম নয়, বংলায় বিজেপির প্রধান প্রতিদ্বন্দ্বী দল তৃণমূল: অভিষেক বন্দ্যোপাধ্যায়

সম্প্রতি শোভন-বৈশাখীর একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে, মা দুর্গার সামনে শোভন চট্টোপাধ্যায় বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের সিঁথিতে সিঁদুর পরিয়ে দিচ্ছেন। প্রথমে ওই ছবিটি ভুয়ো মনে হলেও পরে বৈশাখী নিজেই ওই ছবির সত্যতা স্বীকার করেন। তিনি বলেন, ছবিটি ভুয়ো নয়, শোভন সত্যিই আমার সিঁথিতে সিঁদুর পরিয়ে দিয়েছিল। দশমীর দিন বিকেলে একটি বেসরকারি বৈদ্যুতিন সংবাদমাধ্যমের বিজয়া দশমীর অনুষ্ঠানে তাঁদের ওই ছবিটি তোলা হয়েছিল।

আরও পড়ুন: ফের ধাক্কা বিজেপি শিবিরে, তৃণমূলে ফিরলেন ‘ঘরের ছেলে’ সব্যসাচী দত্ত

ছবিটি ভাইরাল হতেই ক্ষোভে ফেটে পড়েন শোভন-পুত্র ঋষি চট্টোপাধ্যায়। তিনি সংবাদমাধ্যমকে জানান, “সিঁদুর খেলা দুর্গাপুজোয় হতেই পারে। কিন্তু, আমার বাবা কীভবে একজন বিবাহিতা মহিলার সিঁথিতে সিঁদুর পরিয়ে দেন। বৈশাখী অন্যের স্ত্রী। তাঁর এখনও পর্যন্ত বিবাহ-বিচ্ছেদ হয়নি। একজন হিন্দু হয়ে শোভনবাবু কীভবে হিন্দু-বিবাহ আইন ভাঙেন? আমরা বলি, সব মহিলার মধ্যে মা দুর্গা রয়েছেন। অথচ একজন হিন্দু হয়েও আজ তিনি দুর্গাপুজোয় নিজের স্ত্রীকে অপমান করে অন্যের স্ত্রীকে সিঁদুর পরিয়ে দিচ্ছেন।”

Facebook Twitter Email Whatsapp

এই সংক্রান্ত আরও খবর:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *